সরকার নির্বাচন কমিশনকে কোনভাবেই প্রভাবিত করবে না : কামরুল ইসলাম

সরকার নির্বাচন কমিশনকে কোনভাবেই প্রভাবিত করবে না : কামরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: এবার কোনো সিল মারা নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২ আসনের নৌকার প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, এবারের নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। সরকার নির্বাচন কমিশনকে কোনভাবেই প্রভাবিত করবে না। যথাসময়েই নির্বাচন হবে।

নির্বাচনে কে আসলো আর কে আসলো না, তা দেখার সময় নেই।

আজ শনিবার বেলা ১১টায় কেরানীগঞ্জের আতাশুর এলাকায় কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন কামরুল ইসলাম।

তিনি আরো বলেন, বিএনপির ধোঁকাবাজির রাজনীতি মানুষ আর এখন বিশ্বাস করে না। তারা নির্বাচন কমিশনকে মানে না।

তারা দেশকে ধ্বংস করতে চায়। বিদেশি শক্তির সাথে আঁতাত  করে তারা নির্বাচন বন্ধ করতে চায়। দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। আমরা বিএনপিকে ছাড়া নির্বাচন করতে চাইনি।
আমরা তাদের সাথে লড়াই করতে চেয়েছিলাম। আমরা তাদের সাথে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন করতে চেয়েছিলাম। কিন্তু বিএনপি নির্বাচনে না এসে এখন তারা ভুল করেছে। আমরা বিশ্ববাসীকে দেখিয়ে দিতে চাই, ৭ জানুয়ারি অবাদ, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

কামরুল ইসলাম আরো বলেন, এবার নির্বাচনে ফিফটি পার্সেন্ট ভোট দিতে হবে।

ভোটে কোনো প্রকার কারচুপি হবে না।

কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হাসান মস্তানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাব হোসেন বিপ্লব, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল জাহান রিপন, কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী এহসান উদ্দিন আহাম্মেদ, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন ময়না, কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. অনিক হোসেন পিন্টু ও প্রচার প্রকাশনা সম্পাদক জুবায়ের হোসেন মাসুম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *