শ্রীবরদীর নির্বাচনের পরিবেশকে নষ্ট করতে ষড়যন্ত্র চালাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী রউফ সংবাদ সম্মেলনে বিল্লাল-সত্যবয়ান

শ্রীবরদীর নির্বাচনের পরিবেশকে নষ্ট করতে ষড়যন্ত্র চালাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী রউফ সংবাদ সম্মেলনে বিল্লাল-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ ||শেরপুরের শ্রীবরদীর তাতীহাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী উপজেলা বিএনপি সাবেক সভাপতি ও জেলা বিএনপির সদস্য এডভোকেট আব্দুর রউফ এর মদদে প্রতিনিয়তো প্রচার কাজে বাঁধা, জামাত বিএনপি সন্ত্রাসীর দ্বারা প্রতিনিয়তো হামলা, জোরপূর্বক ভোট কেন্দ্র দখলের ষড়যন্ত্র করে আসছে এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে শ্রীবরদীর তাতিহাটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আসাদ উল্লাহ বিল্লাল।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সকালে তাতিহাটির বটতলা বাজারে নৌকার নির্বাচনী প্রচার কেন্দ্রে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন আসাদ উল্লাহ বিল্লাল।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, বিএনপি নির্বাচনে অংশ গ্রহন না করলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করেছে বিএনপির সক্রিয় নেতা এডভোকেট আব্দুর রউফ। তিনি গত বেশ কয়েকটি নির্বাচনে অংশ নিয়েছেন। প্রতিনিয়তো তিনি নির্বাচনের শেষ দিকে এসে ভিত্তিহীন অভিযোগে মেতে উঠেন। এরই অংশ হিসেবে গতকাল ২৩ ডিসেম্বর দুপুরে সংবাদ সম্মেলনে নানা অভিযোগ তুলেন। যা সম্পুর্ণ ভিত্তিহীন কাল্পনিক। যা নির্বাচনের সুস্থ পরিবেশকে নষ্ট করার এক পায়তারা বটে। সংবাদ সম্মেলনে তিনি যেসব অভিযোগ এনেছেন তার কোন সততা নেই বরং তিনিই এসব কাজে জড়িত ছিলেন। নিজের অন্যায় অপকর্ম ডাকতে এসবে মেতে উঠেছেন তিনি।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, তার সন্ত্রাসী বাহিনী গত ২২ ডিসেম্বর রাতে এ ইউনিয়নের চককাউরিয়া গ্রামে আমার সমর্থকদের পথরোধ করে এবং একই সময়ে ওই গ্রামের আরেক কর্মী বাড়িতে হামলা করে। আমার দুজন কর্মীকে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। তারা আমার পোস্টারও ছিড়ে ফেলে। একইভাবে আব্দুর রউফ সাহেব পুরো ইউনিয়নে উপজেলা বিএনপি ও জামায়াত নেতাকর্মী ও বিষ্ফোরক মামলার আসামি এবং চিহ্নিত সন্ত্রাসীদের নিয়ে সাধারণ ভোটারদের নৌকা প্রতীকে ভোট না দেওয়ার জন্য ভয়ভীতি ও হুমকি দেখাচ্ছে। তিনি সন্ত্রাসী খেলায় মেতে উঠেছে। তার নির্বাচনী আচরণ পরিপন্থী ও সন্ত্রাসী কাজ বন্ধ হওয়া প্রয়োজন।

সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক মুন্সি বীর প্রতীক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মঞ্জুরুল ইসলাম, স্বেচ্চাসেবকলীগ নেতা ফেরদৌসসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *