শ্রীবরদীতে সার্বজনীন বাসন্তী পূজা  উৎসব অনুষ্ঠিত

শ্রীবরদীতে সার্বজনীন বাসন্তী পূজা উৎসব অনুষ্ঠিত

রানা, শ্রীবরদী: 
শেরপুরের শ্রীবরদীতে সার্বজনীন বাসন্তী পূজা উৎসব ১৪৩১ অনুষ্ঠিত হয়েছে।  ১৭ ই এপ্রিল বুধবার শ্রীবরদী   উপজেলার সদর ইউনিয়নের দহেড়পাড় ও রানীশিমুলে এ উৎসব অনুষ্ঠিত হয় ।
রানীশিমুল সার্বজনীন শ্রী শ্রী  বাসন্তী মন্দির যুব কমিটি ও সনাতন সংঘের উদ্যোগে ৫১ তম বর্ষপূর্তি উপলক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
বুধবার রাতে সার্বজনীন বাসন্তী পুজা উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর ৩ আসনের সরকারদলীয় সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম।
প্রিয় অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন শেরপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান  ঐক্য পরিষদের সভাপতি ও বাংলাদেশ টেলিভিশন, দৈনিক সমকালের শেরপুর জেলা প্রতিনিধি দেবাশীষ ভট্টাচার্য।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  শ্রীবরদী  থানার অফিসার ইনচার্জ ওসি কাইয়ুম খান সিদ্দিকী, শ্রীবরদী  পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল মিয়া।
এ সময়  শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা,  উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, রানীশিমুল ইউনিয়ন আওয়ামী লীগের জৈষ্ঠ সহসভাপতি ও সাবেক তুখোর ছাত্র নেতা এম এ মোনায়েম,  সাবেক ইউপি চেয়ারম্যান  আব্দুল খালেক তারা,  মেহেদী মাসুদ রানা, হিন্দু সম্প্রদায়ের নেতা মৃণাল চন্দ্র রায়, শ্রী প্রসাদ  বর্মন  চন্দ্র বর্মন সহ দলীয় নেতৃবৃন্দ,  হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ ও বাসন্তী পূজায়  অংশ নেওয়া নারী ও পুরুষরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *