শ্রীবরদীতে শিশু ও কমিউনিটির উন্নয়নের ১৭ বছরের পথচলার ধন্যবাদ ও কৃতজ্ঞতা অনুষ্ঠান

শ্রীবরদীতে শিশু ও কমিউনিটির উন্নয়নের ১৭ বছরের পথচলার ধন্যবাদ ও কৃতজ্ঞতা অনুষ্ঠান

শ্রীবরদী সংবাদদাতা: “প্রতিটি শিশুর জন্য আমাদের স্বপ্ন, জীবন তার ভরে ওঠুক পরিপূ্র্ণতায়, প্রতিটি হৃদয়ের জন্য আমাদের প্রার্থনা, অর্জিত হয় যেন ইচ্ছার দৃঢ়তায়। ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে  শেরপুরের শ্রীবরদীতে শিশু ও কমিউনিটির উন্নয়নের ১৭ বছরের পথচলার ধন্যবাদ ও কৃতজ্ঞতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর শ্রীবরদী এরিয়া প্রোগ্রাম,  নান্দাইল কো- অপারেশন অফিসের আয়োজনে ও শ্রীবরদী উপজেলা পরিষদের সহযোগিতায় সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত  সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন  জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম,  ওয়ার্ল্ড ভিশনের ন্যাশনাল ডিরেক্টর সুরেশ বার্টলেট, শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, ওয়ার্ল্ড ভিশনের সিনিয়র অপারেশন ডিরেক্টর চন্দন জেড গমেজ, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী।
অনুষ্ঠানের শুরুতে অতিথি বৃন্দ্বদের ফুল দিয়ে ও নৃত্য পরিবেশনের মাধ্যমে স্বাগত জানান স্থানীয় আদিবাসী কিশোরীরা। সভায় শুভেচ্ছা বক্তব্য দেন ওয়ার্ল্ড ভিশনের ডিপুটি ডিরেক্টর মঞ্জু মারিয়া পালম। বিগত ২০০৫-২০২৩ ওয়ার্ল্ড ভিশনের কার্যক্রমের সমাপনী রিপোর্ট ও সফলতার প্রমান্য চিত্র তুলে ধরে বক্তব্য দেন শ্রীবরদী ওয়ার্ল্ড ভিশনের এরিয়া প্রোগ্রাম ম্যানেজার যোনাস ক্লেরি কস্তা।
ওয়ার্ল্ড ভিশনের টেকনিক্যাল অফিসার কফিল উদ্দিন মাহমুদ ও অর্পণা ঘাগড়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, তাতিহাটি ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আলহাজ্ব মো, আব্দুর রউফ মিয়া,  উপজেলা ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান প্রাঞ্জল এম সাংমা প্রমূখ। অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশনের বিভিন্ন এলাকার প্রোগ্রাম অফিসার, বিভিন্ন কার্যক্রমের সুবিধাভোগী, কিশোর কিশোরী, গ্রামের সিবিও,  জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা অংশ গ্রহণ করেন। পরে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।  স্থানীয় শিল্পীরা দেশাবোধকসহ গান ও নৃত্য পরিবেশন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *