শ্রীবরদীতে র‌্যাবের অভিযানে হেরোইনসহ গ্রেফতার ১-সত্যবয়ান

শ্রীবরদীতে র‌্যাবের অভিযানে হেরোইনসহ গ্রেফতার ১-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার||র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কাউনের চর গ্রামে ১ জানুয়ারি শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯ গ্রাম হেরোইনসহ মোঃ আঃ আউয়াল (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ী মোঃ আঃ আউয়াল জামালপুর জেলার ইসলামপুর উপজেলার চিনার চর গ্রামের মোঃ নাছির মোল্লার ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃতে সঙ্গীয় র‌্যাব সদস্যরা শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কাউনের চর গ্রামের ডিজিটাল প্রি-ক্যাডেট স্কুল (সততা স্কুল) এর সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ আঃ আউয়ালকে আটক করে। পরে তার কাছে রক্ষিত ৯ গ্রাম হেরোইন উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা। এছাড়াও তার কাছ থেকে ১টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, ধৃত মাদক ব্যবসায়ী মোঃ আঃ আউয়াল এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে বিভিন্নস্থান থেকে হেরোইন সংগ্রহ করে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিল।

এব্যাপারে ধৃত মাদক ব্যবসায়ী মোঃ আঃ আউয়ালকে শ্রীবরদী থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *