শ্রীবরদীতে মিথ্যা মামলা ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

শ্রীবরদীতে মিথ্যা মামলা ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

শ্রীবরদী সংবাদদাতা :শেরপুরের শ্রীবরদীতে মারপিট করে শারিরীক নির্যাতন, প্রাণনাশের হুমকি ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার ২৬ ফেব্রুয়ারী বিকেলে শ্রীবরদী উপজেলার পশ্চিম ঝিনিয়া গ্রামে ওই সংবাদ সম্মেলন করে ভুক্তভোগী পরিবার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী পরিবারের সদস্য হাছেন আলী। তিনি বলেন, জমি সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন থেকে তার বাবা মোতালেব ও মোফাজ্জল গংদের মাঝে বিরোধ চলছিল। মোফাজ্জল ও তার সঙ্গীরা দাঙ্গাবাজ এবং গুণ্ডা প্রকৃতির লোক। তাদের সাথে দীর্ঘদিন থেকে আমাদের জমিজমা সংক্রান্ত বিষয়ে বিজ্ঞ আদালতে মামলা মোকদ্দমা চলছে। এরই ধারাবাহিকতায় গত ২৪ ফেব্রুয়ারী শ্রীবরদি উপজেলার চকবন্দি গ্রামের প্রতিবেশি মোঃ মোফাজ্জল হক (৪৭), পিতা-মোঃ গোল্লা ফকির, সজিব মিয়া (২৩), পিতা-অঙ্গে ফকির, রফিক মিয়া (২৪), পিতা- অঙ্গে ফকির (৪৫), দিনারা বেগম, স্বামী- রফিক , মিলন মিয়া (২৩), পিতা-স্বরন মিয়ায়াসহ আরো কয়েকজন সন্ত্রাসী আমার বাবা মোতালেবের উপর আক্রমন করে। এসময় আমার বাবা সহ আমার এক আন্তীয় আক্রাম হোসেনকে পিটিয়ে মারান্তক জখম করে। বর্তমানে তারা প্রত্যেকেই শেরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়াও আমার পরিবারের এক নারী সদস্য মালেকা বেগমকে তারা শ্লীনতাহানীর চেষ্টা চালায় এবং তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। যার আনুমানিক বাজার মূল্য ৫০ হাজার টাকা। ঘটনার পর গত ২৫ ফেব্রুয়ারী আমি শ্রীবরদি থানায় একটি মামলা দায়ের করি। এরপর থেকে আমি ও আমার পরিবারের অন্যানো সদস্যকে মোফাজ্জল গংরা প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে। তাই আমিসহ আমার পরিবারের সবাই নিরাপত্তা হীনতায় ভুগছি।

এবিষয়ে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, আমরা ভুক্তভোগী পরিবারের মামলা গ্রহন করেছি। এছাড়াও আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *