শ্রীবরদীতে গভীর রাতে শীতার্তদের মাঝে ওসি কাইয়ুম খান সিদ্দিকীর কম্বল বিতরন

শ্রীবরদীতে গভীর রাতে শীতার্তদের মাঝে ওসি কাইয়ুম খান সিদ্দিকীর কম্বল বিতরন

শ্রীবরদী  সংবাদদাতা: শেরপুরের সীমান্তবর্তী উপজেলা শ্রীবরদীতে জেঁকে বসেছে শীত। ঘন কুয়াশায়  ঢেঁকে রয়েছে চারপাশ দিনে ও রাতে বইছে হিমেল বাতাস। উত্তরের হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেড়ে যাওয়ায়  কাবু করে নিম্ন আয়ের দরিদ্র মানুষকে। শীত বস্ত্রের  অভাবে অনেকেই রয়েছে চরম কষ্টে।
শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে নিজস্ব অর্থায়নে রাতের আঁধারে  কম্বল নিয়ে পাশে দাঁড়ালেন শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী।
১৪ জানুয়ারি রবিবার গভীর রাতে শ্রীবরদী  পৌর শহর ও উপজেলার কুরুয়া বাজার এলাকাতে ছিন্নমূল অসহায় শীতার্ত মানুষদের মাঝে নিজ হাতে কম্বল বিতরণ করেন ওসি কাইয়ুম খান সিদ্দিকী।
এ প্রসঙ্গে ওসি কাইয়ুম সিদ্দিকী বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে নিজ উদ্যোগে আমি শীত বস্ত্র বিতরণ করছি।  প্রচন্ড এ শীতে সীমান্তঘেষা এ অঞ্চলের অনেক হতদরিদ্র পরিবার শীতবস্ত্রের অভাবে অতি কষ্টে রয়েছেন।
আমরা যে যেখানে আছি সেখান থেকেই একটু সাহায্যের হাত বাড়িয়ে দিলে অনেক পরিবার উপকৃত হবে। পর্যায়ক্রমে আমি এ উপজেলাতে ব্যক্তিগত উদ্যোগে ২ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করব।
পুলিশের এ ধরনের উদ্যোগকে স্বাগত জানিয়েছেন শ্রীবরদী উপজেলা সচেতনমহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *