শেরপুর সদর ট্রাফিকের দৃষ্টিনন্দন ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন

শেরপুর সদর ট্রাফিকের দৃষ্টিনন্দন ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন

বুলবুল আহম্মেদ: শেরপুর জেলা শহরের প্রাণকেন্দ্র রঘুনাথ বাজার থানা মোড়ে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে দৃষ্টিনন্দন ট্রাফিক পুলিশ বক্সের উদ্বোধন করা হয়েছে। ২১ জুলাই শুক্রবার বিকেল সাড়ে ৫টায় শেরপুর জেলা শহরের প্রাণ কেন্দ্রে সদর ট্রাফিকের নব-নির্মিত দৃষ্টিনন্দন থানা মোড় ট্রাফিক পুলিশ বক্সেরের মোড়ক উন্মোচন করে শুভ উদ্বোধন করেন শেরপুর জেলার পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

এর আগে উদ্বোধন উপলক্ষে নবনির্মিত ট্রাফিক পুলিশ বক্সের সামনে উপস্থিত হলে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম ও পুনাক সভানেত্রী সানজিদা হক মৌ’কে সদর ট্রাফিকের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উদ্বোধনকালে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, শেরপুর পুলিশ পরিদর্শক (শহর ও যান) এস.এম আবু ছাইদ হিরণ, টিআই-২ আশরাফ আলী, ওসিএমটি নাসিমুল হায়দার, সদর অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল, ভারপ্রাপ্ত আরআই মঞ্জুরুল হক, সার্জেন্ট মো. রুবেল মিয়া, সার্জেন্ট পিযুষ, সার্জেন্ট জাহাঙ্গীর আলম, সার্জেন্ট সালমান খান, জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা সহ শেরপুর সদর ট্রাফিকের বিভিন্ন পদমার্যাদার পুলিশ সদস্য এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *