শেরপুর পৌর বিএনপির সম্মেলন|| সভাপতি পলাশ সম্পাদক রুপন-সত্যবয়ান

শেরপুর পৌর বিএনপির সম্মেলন|| সভাপতি পলাশ সম্পাদক রুপন-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||শেরপুর পৌর বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে শহরের গৃদ্দানারায়নপুরস্থ বিপ্লব লোপা মেমোরিয়াল একাডেমি প্রাঙ্গনে এ সম্মেলন করা হয়। সম্মেলনে সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে প্রভাষক এবিএম মামুনুর রশীদ পলাশ ও সাধারণ সম্পাদক আবু রায়হান রুপনকে মনোনীত করা হয়।

জাতীয় ও দলীয় পতাকা এবং পায়রা উড়িয়ে শহর বিএনপির প্রথম অধিবেশনের কাজ শুরু করেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ্ ওয়ারেজ আলী মামুন।

প্রথম অধিবেশনে স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী, ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা, যুবদলের সভাপতি ও জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মাসুদ।

এছাড়াও বিএনপি নেতাদের মধ্যে, এডভোকেট সিরাজুল ইসলাম, এসএম শহিদুল ইসলাম, এডভোকেট আব্দুল মান্নান, হাতেম আলী (চেয়ারম্যান), এডভোকেট মুরাদুজ্জামান, আলহাজ্ব এমদাদুল হক মাষ্টার, কামরুল হাসান, আতাহারুল ইসলাম আতা, রহুল আমীন, শওকত হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এদিকে শেরপুর শহর বিএনপির সম্মেলনকে সফল করতে খন্ড খন্ড মিছিল সহকারে সভাস্থলে আসেন ছাত্রদল ও যুবদলের বিভিন্ন ইউনিট কমিটির নেতৃবৃন্দরা।

পরে প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে উপস্থিত স্থানীয় ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সমর্থনে নতুন সভাপতি হিসেবে প্রভাষক মামুনুর রশীদ পলাশ, সাধারণ সম্পাদক আবু রায়হান রুপনকে মনোনীত করা হয়।

উল্লেখ্য – গত ১৬ অক্টোবর শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল ও সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে শহর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

১ মাস ২৫ দিনের ব্যবধানে সম্মেলনের মাধ্যমে শহরের গুরুত্বপূর্ণ ৯টি ওয়ার্ড বিএনপির কমিটি
সফলতার সাথে সম্পুর্ণ করেন শহর বিএনপি।

কমিটি গঠন প্রক্রিয়া শেষে শহর বিএনপির সম্মেলন গতকাল ১১ ডিসেম্বর শুক্রবার সুসম্পর্ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *