শেরপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ-সত্যবয়ান

শেরপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে নতুন বাস টার্মিনালে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে ২৫ ডিসেম্বর শনিবার দুপুরে শেরপুর জেলা সড়ক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
শেরপুর জেলা সড়ক শ্রমিক ইউনিয়ন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও শেরপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট শ্রী নারায়ণ চন্দ্র হোড়ের সভাপতিত্বে শপথ গ্রহণ কালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও শ্রমিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা মোঃ হুমায়ুন কবীর রুমান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা বাসকোচ মালিক সমিতির সভাপতি ও সদর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, শেরপুর মাইসাহেবা জামে মসজিদের সাধারণ সম্পাদক ছাইফুল ইসলাম স্বপন, শেরপুর সরকারি কলেজের সাবেক ভিপি ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বায়েজিদ হাসান।
প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট শ্রী নারায়ণ চন্দ্র হোড় নবনির্বাচিত কমিটির সকল সদস্যদের শপথ বাক্য পাঠ করান। গত ৪ ডিসেম্বর ২০২১ শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন হয়েছে। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে এই শপথ গ্রহণের আয়োজন করা হয়।
নির্বাচন কমিশনার এডভোকেট শাহিন হাসান খানের সঞ্চালনায় এসময় নির্বাচন কমিশনার এডভোকেট সাখাওয়াত উল্লাহ তারা, প্রভাষক ছানোয়ার হোসেন মিনাল, ওই নির্বাচনে দায়িত্বরত কর্মকর্তা, শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত ও সাবেক নির্বাহী কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।
শপথ গ্রহণ শেষে শ্রমিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা মোঃ হুমায়ুন কবীর রুমানকে নির্বাচিত কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। প্রধান উপদেষ্টা নবনির্বাচিত কমিটিকেউ ফুলের মালা ও রজনীগন্ধার স্টিক দিয়ে অভিনন্দন জানান এবং আগামী তিন বছর স্বচ্ছতার সাথে কমিটি পরিচালনা করার জন্য আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *