শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : জবিয়ানের পাশে জবিয়ান শ্লোগানকে ধারণ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৬ এপ্রিল (শনিবার) শেরপুর শহরের নিউ মার্কেট কমিউনিটি সেন্টারে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা জবিয়ান ফোরামের সভাপতি মো: জসিম উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রকিব হাসান লেনিনের সঞ্চালনায় অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বলেন, এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে ভালো লাগছে। জবিয়ানদের যে কোন কাজে আমি পাশে থাকবো। জবিয়ানরা এগিয়ে যাবে সবক্ষেত্রে এই কামনা। অনেক স্মৃতি জড়িয়ে আছে আমার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাথে। অভাবী শিক্ষার্থীদের পাশে দাড়ানো সহ যে কোন সামাজিক কাজে আমি পাশে থাকবো।

এছাড়াও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জবিয়ান ফোরামের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত,  ফোরামের সাধারণ সম্পাদক রকিব হাসান লেনিন, ফোরামের সহ – সভাপতি এস এ টিভির জেলা প্রতিনিধি প্রভাষক মহিউদ্দিন সোহেল, বেলায়েত হোসেন, পল্লব সেরনিয়াবাত, মোতালেব হোসেন , হাসান আলী, জি এম নাহিদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি মুজাহিদ বিল্লাহ, শেরপুর জেলা ছাত্রকল্যাণের সভাপতি আল আমিন  ও সাধারণ সম্পাদক মেহেদী হাসানসহ বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *