শেরপুর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন

শেরপুর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন

স্টাফ রিপোর্টার: সারাদেশে চলমান তাবদাহ থেকে বাঁচতে এবং সাম্প্রতিক তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও টেকসই উন্নয়নের লক্ষ্যে (এসডিজি) অর্জনের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ সারাদেশে ১০ দিনে ৫ লক্ষাধিক বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে শেরপুরে চলছে বৃক্ষরোপণ কর্মসূচি।

এ কর্মসূচির অংশ হিসেবে ২২ এপ্রিল সোমবার জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি বর্ষণ কারুয়ার নেতৃত্বে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং গুরুত্বপূর্ণ স্থানে দেশীয় ও ঔষধি বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপণ করেন ছাত্রলীগ কর্মীরা।

সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত শেরপুর সরকারি, কলেজ জিকে পাইলট উচ্চ বিদ্যালয়, কসবা ও চকপাঠক মহল্লায় বিভিন্ন স্থানের প্রায় এক হাজার চারা বিতরণ ও রোপন করা হয়।

এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইমরান হাসান ইমরান, উপ পরিবেশ সম্পাদক রাশেদুল ইসলাম রিফাত, উপ ত্রাণ সম্পাদক রুকন, উপ পাঠাগার সম্পাদক তানভীর হোসেন নাহিদসহ ছাত্রলীগ নেতা আনিসুর, আলী হোসেন শান্ত, বাপ্পি, রাকিব হাসান, রহিম রহমান, রনি, জাহিদ হাসান রিশাদ, তিতাসুর, সরল, আকাশ মাহজাবিন জিদান, তানভীর হাসান বিল্লাল, শাহিন আলম, রিয়াজ প্রমুখ উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজক ছাত্রনেতারা জানায়, কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক গৃহীত সকল কর্মসূচি বাস্তবায়নে বদ্ধ পরিকর বাংলাদেশ ছাত্রলীগ। এর গৌরবৌজ্জ্বল অংশীদার শেরপুর জেলা ছাত্রলীগ। তাই আমরা শেরপুরের বিভিন্ন প্রতিষ্ঠানে এবং সাধারণ মানুষের মাঝে বৃক্ষরোপণ এবং বৃক্ষের চারা বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *