শেরপুরে হাজারো নেতাকর্মী ও সমর্থকদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নৌকার মাঝি আতিক

শেরপুরে হাজারো নেতাকর্মী ও সমর্থকদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নৌকার মাঝি আতিক

স্টাফ রিপোর্টার: হাজার হাজার নেতাকর্মী আর সমর্থকদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া নৌকার মাঝি শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক এমপি। তাকে ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় বরণ করেছেন হাজার হাজার নেতাকর্মী এবং শেরপুর সদর উপজেলাবাসী। শেরপুর-১ আসনে জাতীয় সংসদ নির্বাচনে সরকার দলীয় প্রার্থী হিসেবে “নৌকা প্রতীক” নিয়ে ঢাকা থেকে ২৮ নভেম্বর মঙ্গলবার দুপুর ১২টার দিকে জেলা শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে পৌঁছলে তাঁকে এ সংবর্ধনা দেয়া হয়।

এসময় জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, সাধারণ ভোটারগণ ও দলীয় নেতাকর্মী, শিক্ষকরা ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত আতিউর রহমান আতিক উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা শেরপুরের উন্নয়ন এবং মানুষের সেবা করার জন্য আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি সবার কাছে দোয়া, ভালবাসা আর সার্বিক সহযোগিতা কামনা করছি”।

এর আগে আলহাজ্ব আতিউর রহমান আতিককে স্বাগত জানাতে শেরপুর-১ আসনের প্রবেশদ্বারে অবস্থান নিয়েছিলেন নেতাকর্মীরা। পরে তার গাড়িবহর সেখানে পৌছালে হাজার হাজার নেতাকর্মী, সাধারণ মানুষ মোটরসাইকেল ও গাড়িরবহর নিয়ে জেলা শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে প্রবেশ করেন। এরপর রাস্তার দুইপাশে শত শত নারী পুরুষ তাকে স্বাগত জানায়। উপস্থিত জনতা নৌকা ও উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে নানা শ্লোগানে শ্লোগানে মুখর হয়ে উঠে। এসময় এমপি প্রার্থী আতিক সাধারণ মানুষকে দুই হাত নেড়ে অভিবাদন জানান। পরে উৎসুক জনতা শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে পূর্বনির্ধারিত সংবর্ধনা অনুষ্ঠানে সমবেত হয়। এসময় হাজারো জনতার উপস্থিতিতে সংবর্ধনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এদিকে ২৬ নভেম্বর রোববার এমপি প্রার্থী আতিউর রহমান আতিক দলীয় মনোনয়ন নিশ্চিত হওয়ার খবর পেয়ে পৌর শহর জুড়ে সাধারণ ভোটার ও তার সমর্থকদের মাঝে আনন্দ উল্লাস ছড়িয়ে পড়ে। আতিককে বরণ করে নিতে তার সমর্থকরা জেলা শহরের বিভিন্ন স্পটে আতশবাজি ফাটিয়ে উল্লাসে মেতে উঠে।

এসময় তারা একে অপরের মাঝে মিষ্টি বিতরণের মাধ্যমে উল্লাস প্রকাশ করে। অপরদিকে আতিককে নৌকা প্রতীক দেয়ায় দলীয় নেতাকর্মীর পাশাপাশি সাধারণ মানুষ বেশ খুশি। তারা অভিমত ব্যক্ত করে বলেন, শেখ হাসিনা মানুষ চিনতে ভুল করেননি। তিনি যোগ্য, তিনিই সবার আগে বুঝতে পারেন অসহায় গরীব দু:খির সেবা কে করতে পারবে, সেই চিন্তা মাথায় রেখে গণমানুষের নেতা আতিককে দলীয় মনোনয়ন দিয়েছেন। এ জন্যে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতাও জানান নেতাকর্মী ও সমর্থকরা।

মঙ্গলবার দুপুরে শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক এমপি। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি।

এসময় নেতাকর্মীরা আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার দেয়া নৌকা প্রতীককে বিপুল ভোটে জয়ী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এর আগে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক এমপি তার গ্রামের বাড়িতে অবস্থান করে তার মা-বাবা কবর জিয়ারত করেন এবং বঙ্গবন্ধু সপরিবার সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করে মোনাজাত করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন সংগঠনের নেতাকর্মী, শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *