শেরপুরে হত্যা মামলার আসামী গাজীপুর থেকে গ্রেপ্তার

শেরপুরে হত্যা মামলার আসামী গাজীপুর থেকে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: শেরপুর সদর উপজেলার চান্দেরনগর গেরামারা গ্রামের শাহাজামাল  হত্যা মামলার অন্যতম আসামী
মো. মনিরুজ্জামান মনিরকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। শনিবার রাতে তাকে গাজীপুরের টঙ্গীর বাগানবাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মনির শেরপুর সদরের চান্দের নগর গেরামারা এলাকার বাসিন্দা।
র‌্যাব জানায়, নিহত শাহাজামাল ও  মো. মনিরুজ্জামান মনির  পরস্পর আত্মীয় এবং প্রতিবেশী। শাহাজামালের সাথে বাড়ীর  সীমানা নিয়ে মনিরের সাথে বিরোধ চলছিল। ঘটনার  ১০/১৫ দিন পূর্বে শাহজামাল বাড়ীর সীমানায় কয়েকটি সুপারী গাছের চারা রোপন করে।  এতে গত ২০২৩ সালের ৪জুলাই সকালে ওই সুপারি গাছগুলো উঠিয়ে ফেলতে বলে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জেরে একই দিন সকাল ৭টার দিকে শাহাজামালের একটি গরু জনৈক নূর ইসলামের পতিত জমিতে ঘাস খাওয়ার জন্য বেঁধে রাখতে যায়। এমতাবস্থায় পূর্ব বিরোধের জেরে মনির শাহাজামালকে পিছন থেকে  ধাঁরালো দা দিয়ে  হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে। এতে শাহাজামাল মারাক্তক ভাবে আহত হলে প্রথমে শেরপুর পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই সকাল ১১টার দিকে মৃত্যুবরণ করেন।
পরে নিহত শাহাজামালের  বাবা মো. চাঁন মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকেই মনির গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে  ছিল। গ্রেপ্তারকৃত আসামী মনিরকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *