শেরপুরে সড়ক দুর্ঘটনায় আইনজীবী আহত-সত্যবয়ান

শেরপুরে সড়ক দুর্ঘটনায় আইনজীবী আহত-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুর জেলার সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের সীমান্ত সড়কের সুলতানপুর গ্রামে ৩১ জানুয়ারি সোমবার সকাল সাড়ে ৮টার দিকে স্যালো ইঞ্জিন চালিত ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক শিক্ষানবিশ আইনজীবী মোঃ মোকসেদুল (৩২) গুরুতর আহত হয়েছেন। সেই সাথে তার মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। মোকসেদুল শেরপুর পৌরসভার খোয়ারপাড় নওহাটা মহল্লার মোকছেদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আইনজীবী মোঃ মোকসেদুল সোমবার সকালে জরুরী কাজে তার ব্যবহৃত মোটরসাইকেলটি চালিয়ে সদর উপজেলার বাজিতখিলা গ্রামে যাবার সময় সীমান্ত সড়ক সুলতানপুর গ্রামে পৌছামাত্র বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি স্যালো ইঞ্জিন চালিত ট্রলি তার মোটরসাইকেলটিকে সম্মুখ থেকে সজোড়ে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল চালক মোকসেদুল সড়কের পার্শ্বে ছিটকে পড়ে গুরুতর আহত হন এবং সেই সাথে তার মোটরসাইকেল দুমড়ে মুচড়ে যায়। পড়ে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার সময় ট্রলি চালক ট্রলিটি রেখে পালিয়ে যায়।

জানা যায়, মোকসেদুল শেরপুর জেলা বারের সিনিয়র আইনজীবী মোকলেসুর রহমান জীবনের সাথে শিক্ষানবিশ আইনজীবী হিসেবে কাজ করছেন।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) বন্দে আলী জানান, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সেই সাথে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *