শেরপুরে সেলফ শো-রুম থেকে পাঞ্জাবি কিনে মোটরসাইকেল পেলেন শিক্ষক

শেরপুরে সেলফ শো-রুম থেকে পাঞ্জাবি কিনে মোটরসাইকেল পেলেন শিক্ষক

স্টাফ রিপোর্টার: শেরপুরে ২৭০০ টাকা মূল্যের একটি পাঞ্জাবি কিনে সাড়ে তিন লাখ টাকা দামের মোটরসাইকেল পুরস্কার পেয়েছেন শফিউল আলম সোহাগ নামে এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। ১৬ এপ্রিল মঙ্গলবার বিকেলে শহরের রঘুনাথবাজার এলাকাস্থ ‘সেলফ’ শো-রুমে অনুষ্ঠিত ঈদ অফারের এক লটারিতে সুজুকি ব্র্যান্ডের জিক্সার এসএফ মডেলের মোটরসাইকেলটি পুরস্কার হিসেবে জিতে নেন তিনি।
জানা গেছে, শেরপুর শহরের গৃর্দানারায়ণপুর মহল্লার বাসিন্দা মৃত নাজমুল ভেন্ডারের ছেলে ধলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিউল আলম সোহাগ ঈদুল ফিতরের আগে ‘সেলফ’ নামে একটি তৈরি পোশাকের শো-রুম থেকে ২৭০০ টাকা দিয়ে একটি পাঞ্জাবি কিনেন। কেনার পর জানতে পারেন এই দোকানে ঈদ উপলক্ষে ১০ শতাংশ ছাড় ও লটারির ব্যবস্থা রয়েছে। পরে তিনি লটারির কুপনটি পূরণ করে দোকানে রাখা বাক্সে মোবাইল নাম্বার দিয়ে ফেলে দেন। ঈদের পর ১৬ এপ্রিল মঙ্গলবার বিকেলে শহরের রঘুনাথবাজার এলাকাস্থ ‘সেলফ’ শো-রুমে লটারি অনুষ্ঠিত হয়। লটারিতে যে কুপনটি উঠে, তাতে নাম লেখা ছিল সোহাগ এবং তার মোবাইল নাম্বার দেওয়া ছিল। পরে লটারিতে উপস্থিত থাকা প্রধান অতিথি শেরপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব মো. আসাদুজ্জামান রওশন সকলের উপস্থিতিতে ওই নাম্বারে ফোন দিয়ে তাকে লটারিতে মোটরসাইকেল জেতার কথা জানান এবং কুপনের বাকি অংশ নিয়ে শো-রুমে আসতে বলেন। পরে তিনি শোরুমে এসে সকলের উপস্থিতিতে মোটরসাইকেলটি গ্রহণ করেন।
এসময় তিনি আবেগআপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, ‘সেলফ’ এর এই শোরুমটি নতুন হয়েছে। আমার এক বন্ধুকে নিয়ে এই শোরুমে এসে ২৭০০ টাকায় একটি পাঞ্জাবি কিনি। পরে তারা একটি লটারির কুপন দেয়। তবে আমি জীবনেও কোন লটারি জিতি নাই। আমি যে লটারিতে মোটরসাইকেল পাবো তা স্বপ্নেও ভাবি নাই। আমি সকলকে ধন্যবাদ ও সেলফ কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি আরও বলেন, আমার ছেলেটা কিছুদিন আগে মারা গেছে। আমার কেনাকাটা করার বিন্দুমাত্র ইচ্ছা ছিল না। স্ত্রী ও বন্ধুদের জোরাজুরিতেই কেনাকাটা করতে বেরিয়ে এই পাঞ্জাবিটি কিনেছিলাম।
লটারিকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বস্ত্র ব্যবসায়ী সমিতির আহবায়ক মো. আব্দুল হান্নান, জেলা গার্মেন্টস ব্যবসায়ী সমিতির আহবায়ক শেখ এম আব্দুল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান ও জহুরুল ইসলাম, শেরপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক অজয় চক্রবর্তী জয়, শেখ শোভন ও আপেল মাহমুদ, সেলফ এর শেরপুর শাখা ব্যবস্থাপক বিজয় চক্রবর্তী, পরিচালক বিনয় চক্রবর্তী প্রমুখ।
সেলফ এর শেরপুর শাখা ব্যবস্থাপক বিজয় চক্রবর্তী জানান, সেলফের জামালপুরে তিনটি শাখা রয়েছে। এটি আমাদের চতুর্থ শাখা। ঈদের আগে নতুন শো-রুম উদ্বোধন উপলক্ষে লটারিতে স্মার্টফোন ও মোটরসাইকেল জেতার অফার দেওয়া হয়। সে অনুযায়ী আজ লটারিতে মোটরসাইকেল বিজয়ী নির্ধারণ করে তাকে সেটি বুঝিয়ে দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, এর আগে বেশ কয়েকজন ক্রেতাকে স্মার্টফোন পুরস্কার দেওয়া হয়েছে।
শেরপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব মো. আসাদুজ্জামান রওশন বলেন, ব্যবসায়ীরা নানা কৌশলে গ্রাহককে আকৃষ্ট করতে নানা অফার দিয়ে থাকেন। সেলফ এর শো-রুমটি শেরপুরে নতুন। তাই তারা প্রচারণার অংশ হিসেবে লটারিতে মোটরসাইকেল প্রদানের ঘোষণা দিয়েছিলেন। ঘোষণা অনুযায়ী আজ ব্যবসায়ী নেতৃবৃন্দ ও পুলিশের উপস্থিতিতে লটারি সম্পন্ন করে বিজয়ীর হাতে পুরস্কার হিসেবে মোটরসাইকেলটি বুঝিয়ে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *