শেরপুরে শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামিকে গ্রেপ্তারের দাবিতে সাংবাদিক সম্মেলন

শেরপুরে শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামিকে গ্রেপ্তারের দাবিতে সাংবাদিক সম্মেলন

স্টাফ রিপোর্টার :শেরপুরে পাঁচ বছর বয়সী শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামিকে গ্রেপ্তারের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে তার পরিবার। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন শিশুটির বাবা আনোয়ার হোসেন।

এতে বলা হয়, শেরপুর সদর উপজেলার চর মোচারিয়া ইউনিয়নের চরভাবনা নামাপাড়া গ্রামের আনোয়ার হোসেনের পাঁচ বছর বয়সী শিশু কন্যাকে গত ১৫ ডিসেম্বর সন্ধ্যায় একই গ্রামের আউয়াল দপ্তরির ছেলে মাদরাসা শিক্ষার্থী মো. স্বাধীন (১৬) ব্যাডমিন্টন খেলার কথা বলে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। এ সময় স্বাধীন তাদের ফাঁকা বাড়িতে শিশুটাকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটির ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। তখন স্বাধীন ঘর থেকে বেরিয়ে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় ২২ ডিসেম্বর শিশুটির বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি ধর্ষণচেষ্টা মামলা দায়ের করেন। কিন্তু মামলায় আজও আসামি ধরা পড়েনি। উল্টো আসামিপক্ষ থেকে মামলা প্রত্যাহারের হুমকি-ধামকি দিয়ে আসছে। এরই প্রেক্ষিতে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানায় শিশুটির পরিবার।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. সিরাজুল ইসলাম জানায়, আসামি ধরার চেষ্টা চলছে। এছাড়া হুমকির বিষয়ে থানায় জিডি করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *