শেরপুরে মানবাধিকার সংস্থা আমাদের আইন এর কাংশা ইউনিয়ন কমিটির বার্ষিক বনভোজন

শেরপুরে মানবাধিকার সংস্থা আমাদের আইন এর কাংশা ইউনিয়ন কমিটির বার্ষিক বনভোজন

স্টাফ রিপোর্টার: শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়ন কমিটির বার্ষিক বনভোজন -২০২৪ অনুষ্ঠিত হয়েছে ১৭ ফেব্রুয়ারী শনিবার ঐতিহ্যবাহী গজনী অবকাশ পর্যটন কেন্দ্রে উক্ত ইউনিয়ন কমিটির সভাপতি আমিনুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ রহমত আলী এর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির জয়েন্ট সেক্রেটারি ও জেলা কমিটির চেয়ারম্যান সাংবাদিক মোঃ নূর-ই- আলম চঞ্চল।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কমিটির কো-চেয়ারম্যান ও জেলা ডায়াবেটিস সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক এস.এম.এনামুল হক মির্জু, শেরপুর সদর উপজেলা কমিটির সভাপতি মোঃ খাইরুল ইসলাম, গাজিরখামার ইউনিয়ন কমিটির সভাপতি ও সদর উপজেলার সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মিন্টু, ঝিনাইগাতী উপজেলার সভাপতি ফজিলা খাতুন শারমিন,সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসাইন,  যুগ্ন সাধারণ সম্পাদক অভিনূুর রহমান অভি, মাসুদুর রহমান, কাংশা ইউনিয়ন কমিটির উপদেষ্টা, বিশিষ্ট শিক্ষক  মোঃ দেলোয়ার হোসেন, ও অন্যান্য উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ, সাবেক মেম্বার মোঃ হযরত আলী, এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম সহ  প্রায় শতাধিক মানবাধিকার কর্মী প্রমুখ।
সংক্ষিপ্ত আলোচনার পর্বে প্রধান অতিথির বক্তব্যে নূর – ই- আলম চঞ্চল বলেন, “আন্তরিকতায় পাশে থাকুন – দূর্নীতি মুক্ত দেশ গড়ুন” এই স্লোগানের উপর ভিত্তি করে মানবাধিকার সংস্থা “আমাদের আইন” দীর্ঘ দিন যাবত অসহায় আর্ত পিড়িত ও অধিকার বঞ্চিত মানুষদের মাঝে কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়ন কমিটির এত সুন্দর আয়োজন করায় ধন্যবাদ জানান। পরিশেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে সকলকে কাধে কাধ মিলিয়ে মানবিক হয়ে, মাদক ও সন্ত্রাস মুক্ত বাংলাদেশ গড়তে কাজ করার উদ্যাত্ব আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *