শেরপুরে মাদক বিরোধী অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড||সত্যবয়ান

শেরপুরে মাদক বিরোধী অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসন ২৩ মে সোমবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার চরশেরপুর ধোপাঘাট কড়ইতলা গ্রামে মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছেন। অভিযানে ২ গ্রাম হেরোইন ও ১০ পুড়িয়া গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থ জরিমানা করা হয়।
দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামের মৃত. নুরুল ইসলাম বাচ্চু এর ছেলে মো. রহমতুল্লাহ রতন ও শেরপুর পৌরসভার গৌরীপুর মহল্লার মৃত. ফজলু মিয়ার ছেলে মো. শাকিল (২১)।
এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হকের নেতৃত্বে সোমবার দুপুর ১২টার দিকে ধোপাঘাট কড়ইতলা গ্রামে অভিযান চালায়। এসময় ২ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মো. রহমতুল্লাহ রতনকে হাতে নাতে আটক করে। পরে সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই মাদক ব্যবসায়ীকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ ও ১ হাজার টাকা জরিমানা করেন।
অপরদিকে একই দিন পরিদর্শক মো. এনামুল হকের নেতৃত্বে সোমবার দুপুর ১টার দিকে ধোপাঘাট কড়ইতলা গ্রামে অভিযান চালায়। এসময় ১০ পুড়িয়া গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. শাকিলকে হাতে নাতে আটক করে। পরে সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আল-আমীন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই মাদক ব্যবসায়ীকে এক বছর ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ ও ১০০ টাকা জরিমানা করেন। পরে ওই দুই মাদক ব্যবসায়ীকে শেরপুর জেলা কারাগারে পাঠানোর হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *