শেরপুরে ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ||সত্যবয়ান

শেরপুরে ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ২০২১-২০২২ এর আওতায় সদর উপজেলাতে বালক ও বালিকাদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
৯ মার্চ বুধবার জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ইনডোর স্টেডিয়ামে জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস,জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ফুটবল এসোসিয়েশন সভাপতি মানিক দত্ত, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রবিউল করিম মনি, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও শেরপুর প্রেস ক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান, জেলা ফুটবল এসোসিয়েশন সাধারণ সম্পাদক হাকিম বাবুল।

বালকদের একক ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমির সুদিপ্ত ঘোষ অনিম এবং রানার্স-আপ হয় জি কে পাইলট উচ্চ বিদ্যালয়ের মো. জিহাদ হোসেন।
বালকদের দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমির উৎসব সাহা ও নিবির দে এবং রানার্স-আপ হয় ইদ্রিসিয়া কামিল (এম.এ) মাদ্রাসার মো. সাদবিন হাফিজ ও মোঃ জাহিদ হাসান (জিহাদ)।
বালিকাদের একক ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মারিয়া আক্তার সৃষ্টি এবং রানার্স-আপ হয় মডেল গালর্স ইনস্টিটিউটের দিঘি।
বালিকাদের দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের তানজিন বিনতে তারেক তুপা ও তায্যিবা তারান্নু ঈশা এবং রানার্স-আপ হয় মডেল গালর্স ইনস্টিটিউটের সোহানা আক্তার ও খাদিজা স্বাধীন।
এর আগে খেলোয়াড়দের মাঝে জেলা ক্রীড়া অফিস থেকে জার্সি প্রদান করা হয়। প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ বালক/বালিকাদের মাঝে মেডেল ও পুরস্কার প্রদান করা হয়। খেলা পরিচালনায় ছিলেন জেলা ক্রীড়া সংস্থার আম্পায়রবৃন্দ।
এসময় ক্রীড়া সংস্থার কর্মকর্তা, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক, ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বিভিন্ন ক্লাব ও শিক্ষা প্রতিষ্ঠানের বালক/বালিকা অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *