শেরপুরে বিপুল পরিমান বিদেশী মদসহ মাদক কারবাবি গ্রেফতার

শেরপুরে বিপুল পরিমান বিদেশী মদসহ মাদক কারবাবি গ্রেফতার

নালিতাবাড়ী সংবাদদাতা: র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে ২৪ আগস্ট বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ভূরুঙ্গা কালাপানি গ্রামে মাদক বিরোধী আভিযান চালায়। এসময় আমদানী নিষিদ্ধ বিপুল পরিমান বিদেশী মদসহ মো. আরিফ মিয়া (৩৩) নামে এক মাদক কারবাবি গ্রেফতার করেছে।
মাদক কারবারি মো. আরিফ মিয়া ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের পশ্চিম মানিক কুড়া গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে।
র‌্যাব সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদে ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাতে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সীমান্তঘেষা ভূরুঙ্গা কালাপানি গ্রামে এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মো. আরিফ মিয়াকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ২৪৯ বোতল আমদানি নিষিদ্ধ McDowell’s No-1, BLACK PURE GRAIN DELUXE WHISKY এবং Officer’s choice BLUE বিদেশী মদ উদ্ধার করে। এছাড়াও ২ টি বাটন মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করে। উদ্ধারকৃত আমদানি নিষিদ্ধ বিদেশী মদের আনুমানিক অবৈধ বাজার মূল্য ২ লক্ষ ২ হাজার টাকা।
অপরদিকে মাদক কারবারি মো. আরিফ মিয়াকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক সূত্রে জানা গেছে, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। পরে মাদক কারবারিকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করে র‌্যাবের পক্ষ থেকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *