শেরপুরে বঙ্গবন্ধু ও স্বাধীনতা বই মেলা উদ্বোধন-সত্যবয়ান

শেরপুরে বঙ্গবন্ধু ও স্বাধীনতা বই মেলা উদ্বোধন-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার || শেরপুরে ৪ দিন ব্যাপী বঙ্গবন্ধু ও স্বাধীনতা বই মেলা উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ৩০ ডিসেম্বর থেকে ২ জানুয়ারী পর্যন্ত জেলা প্রশাসনের আয়োজনে ডিসি চত্বরে এ মেলা উদ্বোধন করেন শেরপুর সদর আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ মো. আতিউর রহমান আতিক।
ডিসি চত্বরের বিজয় মঞ্চে মেলার উদ্বোধনী আলোচনা সভায় জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের সভাপতিত্বে অন্যান্য অতিথির মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এজেড মোর্শদ আলী, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক আব্দুর রশিদ, এডিসি (সার্বিক) মুক্তাদিরুল আলম, এডিসি মো. তোফায়েল আহম্মেদ, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নূরুল ইসলাম হিরু, সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, হুইপ কণ্যা ডা. শারমিন রহমান অমি প্রমূখ।
মেলায় দর্শক টানতে প্রতিদিন উপস্থিত দর্শকদের নিয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এতে বিজয়ীদের তাৎক্ষনিক পুরস্কার হিসেবে ২ শত টাকা মূল্যের ভাউচার (পুরস্কার) প্রদান করা হবে। ওই ভাউচার দিয়ে মেলায় যে কোন স্টলে গিয়ে সমমূল্যে বই কিনতে পারবে।
মেলায় জেলার বিভিন্ন বইয়ের দোকান, সাহিত্য সংগঠন ও বেসরকারী পাঠাগারের ১০ টি স্টল প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত খোলা থাকবে। এতে আগামী ২ জানুয়ারী পর্যন্ত বই প্রদর্শন ও বিক্রি হবে বলে আয়োজকরা জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *