শেরপুরে প্রিয় পুস্তক সেলফি প্রতিযোগিতার  পুরস্কার বিতরণ-সত্যবয়ান

শেরপুরে প্রিয় পুস্তক সেলফি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুরে আত্নপ্রকাশ হতে যাওয়া প্রথম অনলাইন বুকশপ প্রিয় পুস্তক ডটকমের বঙ্গবন্ধু ও স্বাধীনতা বই মেলায় আয়োজিত সেলফি প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

৪ জানুয়ারী মঙ্গলবার বিকেলে জেলা সরকারী গণগ্রন্থাগারে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণগন্থাগারের লাইব্রেরীয়ান মো. সাজ্জাদুল করিম।

এসময় প্রিয় পুস্তক ডটকমের স্বত্বাধিকারী ও এস এ টিভির শেরপুর প্রতিনিধি প্রভাষক মহিউদ্দিন সোহেল, বই নিয়ে সব গ্রুপের সিনিয়র এডমিন সাংবাদিক ও লেখক রফিক মজিদ উপস্থিত ছিলেন।

গত ৩০ ডিসেম্বর থেকে ২ জানুয়ারী পর্যন্ত জেলা প্রশাসনের আয়োজনে ডিসি চত্বরে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও স্বাধীনতা বই মেলায় প্রিয় পুস্তকের স্টলে সেলফি তুলে নিজ নিজ ফেসবুক টাইম লাইনে ছবি পোস্ট ও লাইক,কমেন্ট এবং শেয়ারের সংখ্যার উপর ভিত্তি করে এ পুরস্কার বিতরণ করা হয়।

এতে পোস্টে সর্বোচ্চ লাইক ও শেয়ার পেয়ে বিজয়ী হন লাবনী ইসলাম । আর পোস্টে সর্বোচ্চ
কমেন্টস পেয়ে পুরস্কার পান আফিয়া জান্নাত রুমি।

এছাড়া নিজ নিজ ওয়ালে পোষ্ট করা প্রিয় পুস্তক সেলফি প্রতিযোগিতার পোষ্টটির স্ক্রীনশট প্রিয় পুস্তকের অফিসিয়াল গ্রুপ “বই নিয়ে সব ” গ্রুপে পোস্টকৃত বিশেষ প্রতিযোগিতায় ২২ জনের মধ্যে লটারির মাধ্যমে মোবাইল বিজয়ী হন আলমগীর হোসেন নামে একজন ।

এ লটারি প্রক্রিয়াটি সরাসরি লাইভে প্রচার করা হয়। এসময় বিজয়ী ব্যাক্তি লাইভে সংযুক্ত থাকায় বিজয়ী হিসেবে তার নাম শুনে লটারি শেষ হওয়ার পর পরই গণপাঠাগারে এসে পুরস্কার গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *