শেরপুরে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলা:আহত-১

শেরপুরে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলা:আহত-১

স্টাফ রিপোর্টার :শেরপুর সদর উপজেলার ১২ নং কামারিয়া ইউনিয়নের রঘুনাথপুর চকপাড়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে মো. আব্দুল খালেক এর উপর অতর্কিত হামলা করা হয়েছে। ২ জুলাই রবিবার বিকেলে সাড়ে ৪টায় স্থানীয় এক মুদির দোকানের সামনে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় আব্দুল খালেককে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান। পরে অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। আব্দুল খালেক রঘুনাথপুর চকপাড়া এলাকার মৃত ফরহাদ আলীর ছেলে ও অবসরপ্রাপ্ত ৪র্থ শ্রেণীর কর্মকর্তা।

জখমীর আত্মীয় স্বজন ও স্থানীয়রা জানান, কামারিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকীর সাথে বিভিন্ন বিষয়াদি নিয়ে দীর্ঘদিন থেকে দ্বন্দ্ব চলে আসতেছিলো। তার উপর হামলা করা হবে এমনটা বেশ কয়েকদিন থেকে ওই চেয়ারম্যানের লোকজন বলাবলি করতেছিলো এবংকি চিরতরে সরিয়ে দিবে যেকোন দিন। এমন আতংক নিয়ে চলাফেরা করতে হচ্ছিল ওই খালেকের। এ অবস্থায় আজ আব্দুল খালেকের উপর নূরে আলম সিদ্দিকী উপস্থিত থেকে দেশিয় অস্ত্র সজ্জে সজ্জিত হয়ে তার সঙ্গ বঙ্গদের দিয়ে হামলা চালান।

তারা আরো বলেন, আব্দুল খালেকের উপর হামলা শেষে দেশীয় অস্ত্র ছাড়াও ফাকা গুলি ছুঁড়ে পালিয়ে যায় নূরে আলম সিদ্দিকী সহ তার লোকজন। আমরা সঠিক তদন্তের মাধ্যমে এ হামলার সঠিক বিচার চায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত শেরপুর সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জখমীর পরিবার নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *