শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ভারতীয় মদ ও ৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ভারতীয় মদ ও ৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

বুলবুল আহম্মেদ :শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ ১১ ও ১২ সেপ্টেম্বর পৃথক দুটি অভিযান চালিয়ে মো. জহির উদ্দিন (২২), মোবারক হোসেন (২০) নামে দুই মাদক কারবারিকে ভারতীয় মদ ও গাঁজাসহ গ্রেফতার করেছে।

মাদক কারবারিদ্বয় হলো- ঝিনাইগাতী উপজেলার হলদী গ্রামের জনৈক আঃ কুদ্দুসের ছেলে মো. জহির উদ্দিন এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার আগাউড়া মসজিদ পাড়া মহল্লার মো. অহিদ মিয়ার ছেলে মো. মোবারক হোসেন।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু বক্কর সিদ্দিক, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) রায়হান সঙ্গীয় ফোর্সসহ সোমবার রাত সাড়ে ৯টার দিকে ঝিনাইগাতী উপজেলার হলদী গ্রামে অভিযান চালায়। এসময় মাদক পাচারকালে ২২ বোতল ভারতীয় রয়েল ষ্ট্যাগ মদসহ মো. জহির উদ্দিনকে আটক করা হয়।

অপরদিকে মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ওই অভিযানিক দল শেরপুর জেলা শহরের নবীনগর বাসটার্মিনাল এলাকা থেকে ৫ কেজি গাঁজাসহ মো. মোবারক হোসেন নামে আরেক মাদক কারবারিকে আটক করে।

মদ উদ্ধারের ঘটনায় ঝিনাইগাতী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং গাঁজা উদ্ধারের ঘটনায় শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মাদক কারবারিদের আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *