শেরপুরে ডিবির অভিযান|| ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার-সত্যবয়ান

শেরপুরে ডিবির অভিযান|| ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ শেরপুর জেলার সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের টাকিমারী গ্রামে ৫ অক্টোবর মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
ধৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো- সদর উপজেলার টাকিমারী গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে সাইফুল ইসলাম (৪০) ও জামালপুর সদর উপজেলার নবাবপুর গ্রামের আঃ কাদেরে ছেলে শফিকুল ইসলাম (২৪)।
শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হকের নির্দেশনায় এক গোপন সংবাদের ভিত্তিতে ডিবির উপ-পরিদর্শক (এসআই) মোঃ সাইফুল ইসলাম, এসআই ইউসুব আলী, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মোঃ জহুরুল হক সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার টাকিমারী গ্রামে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী সাইফুল ইসলামকে তার বশত বাড়ী থেকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে ৩ গ্রাম হেরোইন এবং অপর সহযোগী মোঃ শফিকুল ইসলামের কাছ থেকে ১ গ্রামসহ ৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
৪ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি ডিবির (ওসি) মোঃ রেজাউল হক সত্যতা নিশ্চিত করেছেন। এব্যাপারে শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ধৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে ৬ অক্টোবর বুধবার দুপুরে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *