শেরপুরে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত:সত্যবয়ান

শেরপুরে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত:সত্যবয়ান

বুলবুল আহম্মেদ: শেরপুরে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ট্রাফিক বিভাগের আয়োজনে শনিবার ৪ ফেব্রুয়ারি দুপুরে শহরের খোয়ারপাড়স্থ শাপলা শত্বরে পরিবহন মালিক, চালক ও হেলপারদের নিয়ে এ কর্মশালা করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম কর্মশালায় সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, পরিবহন সেক্টরে শৃংখলা রক্ষা, গণ পরিবহনের চালক ও সহযোগীদের সচেতনতা ও যাত্রীসেবার মান উন্নয়নে নির্দেশনা প্রদান করা হয়।

টিআই (প্রশাসন) এসএম আবু সাঈদ হিরন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, শেরপুর জেলা বাসকোচ মালিক সমিতির সভাপতি মো. ছানোয়ার হোসেন ছানু।

ট্রাফিক সার্জেন্ট রুবেল মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, শেরপুর জেলা ট্রাক মিনিট্রাক ড্রামট্রাক ট্যাংলড়ী ও কভারভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. হোসেন আলী, জেলা ট্রাক ট্যাংলড়ী ও কভারভ্যান মালিক সমিতির সভাপতি মোহাম্মদ আ.হাই, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আশরাফুল আলম মানিক প্রমুখ।

এসময় বক্তারা লাইসেন্স ছাড়া গাড়ি না চালানো, গাড়ি চালানোর পূর্বে ওই গাড়ির কাগজপত্র বা ফিটনেস ঠিক আছে কিনা তা নিশ্চিত হওয়া, সব সময় সতর্ক থেকে গাড়ি চালানোর পরামর্শসহ নানা দিক নিয়ে বিস্তর আলোচনা করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অ্যাপস্ মো. সোহেল মাহমুদ, ডিআইও -১ মো. জাহাঙ্গীর আলমসহ ট্রাফিক বিভাগের কর্মকর্তা, বিভিন্ন পরিবহন সেক্টরের মালিক শ্রমিক নেতৃবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *