শেরপুরে ট্রলির সাথে মোটরসাইকেল সংঘর্ষে ইউনিয়ন ভূমি কর্মকর্তা নিহত

শেরপুরে ট্রলির সাথে মোটরসাইকেল সংঘর্ষে ইউনিয়ন ভূমি কর্মকর্তা নিহত

স্টাফ রিপোর্টার: শেরপুর শহরের নবীনগর এলাকায় ২ ডিসেম্বর শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একটি দাঁড়ানো ট্রলির সাথে মোটরসাইকেল সংঘর্ষ হয়েছে। এঘটনায় মোটরসাইকেল চালক ইউনিয়ন ভূমি কর্মকর্তা মো. ফারুক হোসেন (৪৪) নিহত হয়েছেন।

নিহত ফারুক হোসেন শেরপুর জেলা শহরের পৌরসভার উত্তর নৌহাটা মহল্লার মো. আলী হোসেনের ছেলে। সে সদর উপজেলার গাজীরখামার ইউনিয়ন ভূমি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শেরপুর পৌরসভার উত্তর নৌহাটা মহল্লার বাসিন্দা মো. ফারুক হোসেন সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের ভূমি কর্মকর্তা হিসেবে চাকুরী করা অবস্থায় সে সদর উপজেলার সাপমারী আতিউর রহমান হোমিও কলেজের শিক্ষার্থী ছিলেন। শনিবার ওই কলেজে একটি সেমিস্টারে পরীক্ষা দিয়ে তার মোটরসাইকেল যোগে শনিবার সন্ধ্যায় শহরের বাড়ী ফেরার সময় পথিমধ্যে একটি দাড়ানো ট্রলির সাথে তার মোটর সাইকেলের সংঘর্ষ হলে গুরতর আহত হয় ফারুক হোসেন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফারুক হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সর্বদা হাস্যেজ্জল মো. ফারুক হোসেনের অকাল মৃত্যুতে সহকর্মী, আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধবদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহম্মেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলে এঘটনায় সদর থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *