শেরপুরে জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ উদ্বোধন

শেরপুরে জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ উদ্বোধন

স্টাফ রিপোর্টার: চারটি জেলা দল নিয়ে শেরপুরে ৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ২০২৪ এর উদ্বোধন করা হয়েছে। ৩ মার্চ রোববার সকালে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম ভেন্যুতে বেলুন উড়িয়ে ওই চ্যাম্পিয়নশীপ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব মুকতাদিরুল আহমেদ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ও শেরপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্তের সভাপতিত্বে ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব মুকতাদিরুল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত)।

এসময় শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জ্বল, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, শেরপুর ডিএসএ ক্রিকেট সম্পাদক তৌহিদুর রহমান পাপ্পু, স্থানীয় সাংবাদিকসহ জাতীয় ক্রিকেট বোর্ড ও জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় ঝিনাইদহ জেলা দল এবং টাঙ্গাইল জেলা দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এই ভেন্যুতে ফেনী জেলা, টাঙ্গাইল জেলা, ঝিনাইদহ জেলা ও চাপাইনবাবগঞ্জ জেলা দল অংশ নিয়েছে। এ খেলা চলবে ১০ মার্চ পযর্ন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *