শেরপুরে চরাঞ্চলে অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন পুলিশ সুপার

শেরপুরে চরাঞ্চলে অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক: শেরপুর জেলার সদর উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল পয়াস্তিরচর গ্রামে মর্মান্তিক ও ভয়াবহ অগ্নিকাণ্ডে শিশুসহ দুজন মারা যাওয়ার ঘটনায় ওই পরিবারের পাশে দাঁড়িয়েছেন শেরপুরের পুলিশ সুপার। ২৮ ফেব্রুয়ারি বুধবার সকালে আগুনে পোড়া ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মধ্যে তাৎক্ষণিক সহায়তা হিসেবে পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম সেবা এর পক্ষ থেকে ৫ বান্ডিল টিন তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)। এসময় তিনি পুলিশ সুপারের পক্ষে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
সহায়তা বিতরণকালে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমদাদুল হক, কামারেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিবসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত মঙ্গলবার ভোররাতে সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের পয়াস্তিরচর গ্রামের মো. আমান উল্লাহ মন্টুর বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় সাবেক ইউপি সদস্য ফিরোজা বেগম ও তার ৭ বছর বয়সী নাতি শরীফ মিয়া নিহত হন। সেই সঙ্গে দুটি ঘর ভস্মীভূত ও চারটি গরু আগুনে পুড়ে মারা যায়।
পরবর্তীতে ভোরবেলা শেরপুর সদর থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। ওই অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *