শেরপুরে কৃষকের ধান কাটলেন ছাত্রলীগ

শেরপুরে কৃষকের ধান কাটলেন ছাত্রলীগ

বুলবুল আহম্মেদ: শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর এলাকার দরিদ্র কৃষক জয়নাল আবেদীন নামে এক কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন শেরপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। ২৫ এপ্রিল বুধবার সকালে ছাত্রলীগের ১৫/২০ জন সদস্যের একটি টিম ওই কৃষকের ১ একর জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেন।

উপকারভোগী ওই কৃষক বলেন, ‘আমি গরিব মানুষ। শ্রমিক সংকট ও টাকা বেশি লাগায় ধান কাটতে পারছিনা। ফলে পাকা ধান জমিতেই নষ্ট হবার আশঙ্কা ছিল। ছাত্রলীগের নেতাকর্মীরা এগিয়ে এসে আমার জমির ধান কেটে ঘরে এনে দিয়েছেন। এজন্য আমি জেলা ছাত্রলীগকে ধন্যবাদ জানাই।

সাবেক শেরপুর জেলা ছাত্রলীগের সদস্য ও কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস মোয়াজ বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ সবসময় মানবিক কাজে এগিয়ে রয়েছে। শ্রমিক সংকট এবং মজুরি বেশি হওয়ায় ক্ষেতের ফসল কাটা নিয়ে কৃষকরা দুঃচিন্তায় রয়েছে। তেমনি একজন কৃষক জয়নাল আবেদীন। খবর পেয়ে আমরা ধানগুলো কেটে দিয়েছি। যে কারও বিপদে পাশে থেকে কাজ করতে আমরা সবসময় প্রস্তুত রয়েছি।

ধান কাঁটায় অংশ নেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র সম্পাদক হৃদয় হাসান সোহাগ, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি নয়ন তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তানভীর আহমেদ পাপ্পু ও অন্তর আহমেদ,সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক বিপুল মিয়া, সাবেক সহ সম্পাদক হাসেন আলী, সাবেক সদস্য হাসিবুল ইসলাম শান্ত, ছাত্রলীগ নেতা সিজান, রহুল, ফয়সাল আহাম্মেদ হৃদয়, তপু আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *