শেরপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

শেরপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নকলা সংবাদদাতা : শেরপুরে ২০২৩ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। এউপলক্ষে শনিবার দুপুরের দিকে শেরপুরের রৌহা ইউনিয়নের বেলতলী বাজারস্থ এ্যাম্বিশন মডেল একাডেমি প্রাঙ্গনে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ্যাম্বিশন মডেল একাডেমির পরিচালক রুবেল আকন্দ-এর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে সূর্যদ্দী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আসাদুজ্জামান আসাদ বক্তব্য রাখেন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন স্বনামধন্য উপস্থাপক ও সমাজকর্মী মোহাম্মদ আরিফুল হক সরকার।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সূর্যদ্দী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এমরান আলীসহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এ্যাম্বিশন মডেল একাডেমির পরিচালক ও শিক্ষক মিলন মিয়া, লূৎফর রহমান ও আতিকুল ইসলাম প্রমুখ।

শিক্ষা প্রতিষ্ঠানটির অফিস সূত্রে জানা গেছে, এ্যাম্বিশন মডেল একাডেমি থেকে ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় ৫ জন জিপিএ ৫ (গ্রেড ‘এ+’), ১৭ জন জিপিএ ৪ (গ্রেড ‘এ’) সহ শিক্ষার্থীরা শতভাগ কৃতকার্যের সুনাম অর্জন করেছে।

জিপিএ ৫ (গ্রেড ‘এ+’) প্রাপ্ত শিক্ষার্থীরা হলো- নাসিমা আক্তার,  শায়লা শারমিন স্মৃতি, মরিয়ম ইয়াছমিন, সুচনা ইয়াসমিন সীমা ও সাজ্জাদ হোসেন। জিপিএ ৫ প্রাপ্ত সকলকে শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট এবং জিপিএ ৪ প্রাপ্তসহ কৃতকার্য সকল পরীক্ষার্থীদেরকে অভিনন্দন পুরষ্কার প্রদান করা হয়।

সবশেষে শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যৎ কামনায় ও প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। এসময় এ্যাম্বিশন মডেল একাডেমির পরিচালকগন, শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *