শেরপুরে কার্টুনে মোড়ানো অবস্থায় দুই নবজাতকের মৃতদেহ উদ্ধার-সত্যবয়ান

শেরপুরে কার্টুনে মোড়ানো অবস্থায় দুই নবজাতকের মৃতদেহ উদ্ধার-সত্যবয়ান

নালিতাবাড়ী শেরপুর প্রতিনিধি||শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে কার্টুনে মোড়ানো দুই নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে নালিতাবাড়ী থানার পুলিশ। ২৯ জানুয়ারি শনিবার দুপুরে উপজেলার গাগলাজানি খরাঘাট ব্রীজের নিচ থেকে মৃতদেহ দুইটি উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গাগলাজানি গ্রামের জেলে মুকুল হোসেন সকালে খরাঘাট ব্রীজের নিচে মাছ ধরছিল। মাছধরার এক পর্য়ায়ে পানির নিচে কার্টুন সদৃশ্য বস্তু হাতে লাঘলে সে কিছু একটা আছে ভেবে ডাঙায় তুলে নিয়ে আসে। পরে সে কার্টুন খুলে দুই নবজাতকের মৃতদেহ দেখতে পায়। পরে কার্টুনে নবজাতকের মৃতদেহ আছে বলে চিৎকার করলে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে যায়। এসময় নবজাতকের মৃতদেহ দেখতে গ্রামবাসিরা ভীড় জমায়। খবর পেয়ে নালিতাবাড়ী থানার পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল জানান, কে বা কারা ওই নবজাতক দুটির মৃতদেহ ফেলে গেছে, তা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, শুক্রবার গভীর রাতে কেউ সেখানে ফেলে রেখে যায়। পরে ওই দুই নবজাতকের প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনার বিষয়ে তদন্ত অব্যাহত আছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *