শেরপুরে কর্মরত সাংবাদিকদের সাথে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালকের মতবিনিময়||সত্যবয়ান

শেরপুরে কর্মরত সাংবাদিকদের সাথে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালকের মতবিনিময়||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার|| শেরপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল। রোববার (১৫ মে) দুপুরে শহরের মাধবপুরস্থ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি।

সুভাষ চন্দ বাদল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে ২০১৪ সালে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠনের পর থেকে এ ট্রাস্টের মাধ্যমে সারাদেশের দুঃস্থ-অসহায়, দুর্ঘটনাকবলিত ও মৃত্যুবরণকারী সাংবাদিকদের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে। বর্তমানে এ ট্রাস্টে সাংবাদিকদের কল্যাণে ব্যয়ের জন্য প্রায় অর্ধশত কোটি টাকার ফান্ড রয়েছে। এছাড়া করোনাকালে সাংবাদিকদের সহায়তার জন্য পৃথক ফান্ডের মাধ্যমে সহায়তা করা হয়েছে।

প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম ও আছাদুজ্জামান মোরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল ও মহিউদ্দিন সোহেল প্রমুখ।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক মুহাম্মদ আবু বকর, তালাত মাহমুদ, দেবাশীষ সাহা রায়, সঞ্জীব চন্দ বিল্টু, জিএম আজফার বাবুল, ফজলুল কবীর সুরুজ, আবুল হাশিম, হাকিম বাবুল, জিএইচ হান্নান, মাসুদ হাসান বাদল, রফিক মজিদ,মোহাম্মদ জুবায়ের রহমান, কাজী মাসুম প্রমুখ। এর আগে তাকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *