শেরপুরে কম্বল বিতরণ করলেন সবুজ আন্দোলন-সত্যবয়ান

শেরপুরে কম্বল বিতরণ করলেন সবুজ আন্দোলন-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||ঠাণ্ডা বাতাসের দাপটে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল প্রকৃতি ও পরিবেশ বাদী সংগঠন সবুজ আন্দোলন বাংলাদেশ, শেরপুর জেলা শাখা।

২ ফেব্রুয়ারি বুধবার রাত ৮ টার দিকে শেরপুর পৌরসভার উত্তর গৌরীপুর মডেল স্কুল প্রাঙ্গণে সবুজ আন্দোলন বাংলাদেশ, শেরপুর জেলা শাখার উদ্যোগে অসহায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

সবুজ আন্দোলন বাংলাদেশ, শেরপুর জেলা শাখার আহ্বায়ক ও শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিনের সভাপতিত্বে সংগঠনের সদস্য সচিব ও শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, যুগ্ম-আহ্বায়ক সাংবাদিক মহি উদ্দিন সোহেল, এডভোকেট আক্রাম হোসেন, বুলবুল আহাম্মেদ, রবিউল ইসলাম রতন, সদস্য সাংবাদিক শাহরিয়ার শাকির, শেরপুর সদর উপজেলা কমিটির সদস্য মো: রাকিবুল আওয়াল পাপুল, সাঈদ আহম্মেদ সাবাব কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সন্ঞ্চালনা করেন শেরপুর সদর উপজেলা কমিটির আহ্বায়ক মমিনুল ইসলাম।

এ কম্বল পেয়ে আবেগ আপ্লুত হয়ে আনোয়ারা বেগম বলেন, শীতের কষ্টে একখান কম্বল কিনার টাকা না থাকায় বাবা কষ্টকইরা রাত কাটাই। আপনাদের কম্বলটা পাওয়ায় এখন রাতের বেলা একটু আরামের ঘুম হইব।’

সংগঠেনর আহ্বায়ক মো: মেরাজ উদ্দিন জানান, শেরপুরে আমরা কম্বল বিতরণের মাধ্যমে এ সংগঠেনর কম্বল বিতরণের কাজ শুরু করলাম। আমাদের এ কার্যক্রম পর্যায়ক্রমে বিভিন্ন এলাকায় অব্যহত থাকবে।

সংগঠেনর সদস্য সচিব সাবিহা জামান শাপলা বলেন, আমরা সবুজ আন্দোলনের মাধ্যমে জনগণকে পরিবেশ দুষণ হয় এমন কাজ থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি। সবাইকে খালি জায়গায় বৃক্ষরোপন করার জন্য অনুরোধ করছি। এতে একদিকে পরিবেশ সুন্দর হবে অপরদিকে আর্থিকভাবে লাভবান হওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *