শেরপুরে ইয়াবা ও গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেফতার-সত্যবয়ান

শেরপুরে ইয়াবা ও গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেফতার-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||শেরপুর সদর থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ২০ পিস ইয়াবা ট্যাবলেট ১কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী জহিরুল ইসলাম অরফে জরুল (৪০)কে গ্রেফতার করেছে।
১১ সেপ্টেম্বর শনিবার রাত ১১ টায় সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের চরভাবনা কান্দাপাড়া এলাকা থেকে মাদকসহ তাকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী চরভাবনা কান্দাপাড়া এলাকার হযরত আলীর ছেলে।
এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনসুর আহমদ এর নির্দেশে সদর থানার একটি চৌকস পুলিশ টিম চরমোচারিয়া ইউনিয়নের চরভাবনা কান্দাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। পরে চিন্হিত মাদক ব্যবসায়ী জহিরুল ইসলাম অরফে জরুল (৪০)কে প্রথমে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি চালিয়ে কাগজে মুড়ানো থাকা ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরবর্তী তার তথ্যমতে আরো ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় শেরপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
এব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনসুর আহমদ মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। ধৃত মাদক ব্যবসায়ীর নামে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।১২ সেপ্টেম্বর রবিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *