শেরপুরে ইয়াবাসহ গ্রেফতার ২-সত্যবয়ান

শেরপুরে ইয়াবাসহ গ্রেফতার ২-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের জঙ্গলদী গ্রামে ১৩ জানুয়ারি বৃহস্পতিবার রাত পনে ১১টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ভাতশালা ইউনিয়নের নব-নির্বাচিত ইউপি সদস্য মোঃ খোকন মিয়া (৪৬) ও মোঃ নুরান মিয়া (২৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো- শেরপুর জেলার সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের ছন্দকান্দা মিয়াবাড়ীর মৃত হোসেন আলীর ছেলে নব-নির্বাচিত ইউপি সদস্য মো: খোকন মিয়া ও একই গ্রামের মোঃ ময়েন উদ্দিনের ছেলে মোঃ নুরান মিয়া।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা এর নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের জঙ্গলদী গ্রামের মধ্যপাড়া ফতুমুন্সির দোকানের সম্মুখে পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ খোকন মিয়া ও মোঃ নুরান মিয়াকে আটক করে। পরে তাদের কাছে রক্ষিত ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর আনুমানিক মূল্য ৪ হাজার ৫০০ টাকা। এছাড়াও তাদের কাছ থেকে ৩টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা নিশ্চিত করে বলেন, ধৃত মাদক ব্যবসায়ী মোঃ খোকন মিয়া ও মোঃ নুরান মিয়া এক স্বীকারোক্তিতে জানিয়েছে তারা বিভিন্নস্থান থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিল।

এব্যাপারে ধৃত মাদক ব্যবসায়ী মোঃ খোকন মিয়া ও মোঃ নুরান মিয়াকে সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *