শেরপুরে ইয়ামাহার নতুন শো-রুম উদ্বোধন: সত্যবয়ান

শেরপুরে ইয়ামাহার নতুন শো-রুম উদ্বোধন: সত্যবয়ান

বুলবুল আহম্মেদ: এসিআই মটরস্ লিমিটেড জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহা’র নতুন শোরুম চালু হলো শেরপুরে। ১২ ফেব্রুয়ারি রোববার শেরপুর জেলা শহরের পৌরসভার সজবরখিলা মহল্লায় মেসার্স জাকি মটরস্ (স্বত্বাধিকারী মাহমুদুল হাসান) নামে শোরুমটি উদ্বোধন করা হয়। এর আগে জেলা শহরে একটি মোটরসাইকেল শোভাযাত্রা করেন বাইকাররা।
ইয়ামাহা মোটরস্ বাংলাদেশ লিমিটেড’র ব্র্যান্ড ম্যানেজার মো. জাহিদুল ইসলাম অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই শো-রুমের উদ্বোধন করেন। এসময় মেসার্স জাকি মটরস্’র স্বত্বাধিকারী মাহমুদুল হাসান, ইয়ামাহা অফিসিয়াল, রাইডার্স ক্লাব, লোকাল বাইকার্সবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে ওইদিন সন্ধ্যায় জেলা শহরের মাধবপুরস্থ উৎসব কমিউনিটি সেন্টার এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ইয়ামাহা মোটরস্ বাংলাদেশ লিমিটেড’র ব্র্যান্ড ম্যানেজার মো. জাহিদুল ইসলাম, মেসার্স জাকি মটরস্’র স্বত্বাধিকারী মাহমুদুল হাসান প্রমুখ।
বক্তব্য শেষে আদিবাসী নৃত্যদলদের অংশগ্রহণে সাংষ্কৃতিক অনুষ্ঠান। পরে উপস্থিত সকল ইয়ামাহা অফিসিয়াল, রাইডার্স ক্লাব, লোকাল বাইকার্স সদস্যদের নিয়ে মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে এসিআই মটরস্ ও ইয়ামাহা এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
বোরবার এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করা হয় মেসার্স জাকি মটরস্ এর নতুন ইয়ামাহা শো-রুম। এখন থেকে গ্রাহকরা এ শোরুম থেকে বিক্রয় ও বিক্রয়-পরবর্তী সেবার পাশাপাশি খুচরা যন্ত্রাংশ সেবাও নিতে পারবেন বলে জানিয়েছেন শোরুমটির স্বত্ত্বাধিকারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *