শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার

শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নকলা উপজেলার পূর্ব চিথলিয়া গ্রামে ১১ মার্চ সোমবার সকাল ৮টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে মোঃ তারা মিয়া (৪২) নামে এক মাদক কারবারিকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত মোঃ তারা মিয়া শেরপুর জেলার নকলা উপজেলার গনপদ্দী ইউনিয়নের চিথলিয়া পূর্বপাড়া গ্রামের মোঃ আঃ খালেক এর ছেলে।
এক গোপন সংবাদের ভিত্তিতে ১১ মার্চ সোমবার সকাল ৮টার দিকে শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ছিদ্দিকুর রহমানের নির্দেশনায় সহকারি উপ-পরিদর্শক মোঃ আবু ছোফিয়ান তরফদার, মাহবুব আলম, মোছাঃ উম্মে তাছনীমা সরকার, কং অনিকম মল্লিক, মোঃ আসাদুজ্জামান, মোঃ আনিছুর রহমান, আশরাফুল ইসলাম, রাশেদ মাহবুব সঙ্গীয় ফোর্স নকলা উপজেলার গনপদ্দী ইউনিয়নের চিথলিয়া গ্রামে অভিযান চালায়। এসময় মাদক কারবারি মোঃ তারা মিয়াকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে পরিহিত সোয়েটারের পকেটের ভিতর থেকে প্লাস্টিকের কৌটায় পলিথিনে মোড়ানো ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ছিদ্দিকুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক কারবারি মোঃ তারা মিয়াকে নকলা থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণির ১০ (ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *