শেরপুরে ইজিবাইক ও মাহিন্দ্রা মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

শেরপুরে ইজিবাইক ও মাহিন্দ্রা মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

স্টাফ রিপোর্টার: শেরপুরে ইজিবাইক ও মাহিন্দ্রা মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শুকুর আলী (৩৫) নামে একজনের মৃত্যু হয়েছে। ২০ মার্চ বুধবার সন্ধ্যায় সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের নন্দীর  বাজার- বকশিগঞ্জ মহাসড়কের মুকসুদপুর নয়াপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাহিন্দ্রা মিনি ট্রাকের হেলপারসহ আরো ৪ জন আহত হয়।
জানা যায়, ইজিবাইকটি নন্দীর বাজারের দিকে যাচ্ছিলো। হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি মাহিন্দ্রা মিনি ট্রাক ইজিবাইকে ধাক্কা দেয়।
এসময় ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুর্ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করে। পরে চিকিৎসাধীন অবস্থায় মাহিন্দ্রা মিনি ট্রাকের হেলপার শুকুর আলী (৩৫) মারা যায়। নিহতের বাড়ী সদরের চরপক্ষীমারি ইউনিয়নের চুনিয়ারচর গ্রামে।
আহত চার জনের মধ্যে ইজিবাইক চালক মোঃ সোহেল মিয়া (৩২) তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকী ৩ জন শেরপুর সদর হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
এবিষয়ে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: এমদাদুল হক বলেন, ড্রামট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে একজন মারা গেছে। আহত ৪ জনের মধ্যে একজনকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে। ওই ঘটনায় নিয়মিত আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *