শেরপুরে ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দের সাথে নব-নির্বাচিত উপজেলা আ’লীগের মতবিনিময়||সত্যবয়ান

শেরপুরে ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দের সাথে নব-নির্বাচিত উপজেলা আ’লীগের মতবিনিময়||সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||শেরপুর সদর উপজেলা আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলন সুন্দরভাবে সুসম্পন্ন হওয়ায় ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন নব-নির্বাচিত উপজেলা আ’লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আওলাদুল ইসলাম আওলাদ। ২৬ ফেব্রুয়ারি শনিবার বিকেলে শহরের ঐতিহ্যবাহী জিকে পাইলট উচ্চ বিদ্যালয়ে সম্মেলন উত্তোর মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, সরকার দলীয় হুইপ ও জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

প্রধান অতিথির বক্তব্যে হুইপ আতিক বলেন, উপজেলা আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলনকে সফল করার লক্ষে জেলা আ’লীগ, শহর আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিয়ন থেকে দলীয় নেতৃবৃন্দ মিছিল সহকারে সম্মেলনে অংশ গ্রহন করেছেন। তাদের স্বতস্ফুর্ত অংশগ্রহনের ফলেই পৌর পার্ক মাঠ কানায় কানায় ভড়া ছিলো। কেন্দ্রীয় নেতৃবৃন্দ এমন উপস্থিতি দেখে অনেক খুশি হয়েছেন। কোন ধরনের বিশৃঙ্খলা ছাড়াই অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু ভাবে সুসম্পন্ন হয়েছে। সম্মেলনে নেতাকর্মীদের উপস্থিতিই প্রমান করে শেরপুরের মাটি আ’লীগের ঘাটি। কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও সকল ইউনিয়ন আ’লীগের সম্মতিক্রমে যে দুজনকে নেতৃত্ব দেওয়া হয়েছে তারা উভয়ই সৎ এবং যোগ্যব্যক্তি।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ কমিটির সভাপতি রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক আওলাদুল ইসলামের নেতৃত্বেই উপজেলা আ’লীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

নব-নির্বাচিত উপজেলা আ’লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম উপস্থিত ইউনিয়ন আ’লীগের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের সকলের সমর্থন ছিলো বিদায় আজ আমি সভাপতি নির্বাচিত হয়েছি। এ সম্মেলনকে সফল করার জন্য সকল ধরনের সহযোগিতা আপনাদের ছিলো বিদায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। আপনাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ। তিনি উপজেলা আ’লীগকে শক্তিশালী করার জন্য প্রত্যেকের সহযোগিতা কামনা করেন।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মো. আওলাদুল ইসলাম আওলাদ সকলের প্রতি কৃতঙ্গতা প্রকাশ করে বলেন, আজ আমি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছি এর সকল অবদান আপনাদের। এটা কখনো ভুলার মতো নয়। শেরপুরের অভিভাবক জেলা আ’লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক এমপি ও সাধারণ সম্পাদক বাবু চন্দন কুমার পাল তারা দুজনই এ সম্মেলনকে সুন্দরভাবে করার জন্য দিনরাত পরিশ্রম করেছেন। যোগ্য নেতাদের হাতে নেতৃত্ব তুলে দিয়েছেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা মোতাবেক সকলের সর্বসম্মতিক্রমে নতুন এ কমিটি গঠন করা হয়েছে। আপনারা প্রত্যেকেই আমাকে সহযোগিতা করবেন যেনো আমার উপর অর্পিত দায়িত্বটুকু সুন্দরভাবে পালন করতে পারি।

পরে শেরপুর জেলা আ’লীগের সভাপতি সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি’র পক্ষ থেকে সকল নেতৃবৃন্দদেরকে মিষ্টিমুখ করানো হয়।

এসময় শেরপুর জেলা আ’লীগ, উপজেলা আ’লীগ, শহর আ’লীগ, জেলা যুবলীগ, ছাত্রলীগ, তাতীলীগ ইউনিয়ন আ’লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *