শেরপুরে অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ

শেরপুরে অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ

স্টাফ রিপোর্টার:শেরপুরে অনূর্ধ্ব -১৫ অ্যাথলেটিক্স প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় ২৫ জন প্রশিক্ষনার্থীর অংশগ্রহনে সমাপনী ও সনদ বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। শেরপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ক্রীড়া অধিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় জেলা পর্যায়ে এ অ্যাথলেটিক্স প্রশিক্ষণ অনূর্ধ্ব -১৫ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে ডিসি আব্দুল্লাহ আল খায়রুম খেলাধুলার মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়ার জন্য আহ্বান জানান। তিনি আরো বেশি বেশি প্রতিযোগিতা ও  প্রশিক্ষণের আয়োজনের কথা বলেন।
জনপ্রিয় খেলা অ্যাথলেটিকসকে চর্চার মাধ্যমে শিক্ষার্থীরা ভবিষ্যতে জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করবে সেইসাথে খেলাধুলার চর্চা ও প্রসার বৃদ্ধি করতে উৎসাহ প্রদানে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। একই সাথে প্রতিযোগিতাটি সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য জেলা ক্রীড়া সংস্থা ও ক্রীড়া অফিসের কর্মকর্তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, অ্যাথলেটিক্স প্রশিক্ষক আব্দুল মান্নান, মনিরুজ্জামান মনির, শরিফুনন্নাহার শম্পা ও শারমিন রিমাসহ প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *