শেরপুরের শ্রীবরদীতে অটো ছিনতাইকারী চক্রের ২ সদস্য আটক-সত্যবয়ান

শেরপুরের শ্রীবরদীতে অটো ছিনতাইকারী চক্রের ২ সদস্য আটক-সত্যবয়ান

শ্রীবরদী প্রতিনিধি:যাত্রীবেশে অটো রিস্কা ভাড়া করে অটোচালককে অস্ত্রের মুখে জিম্মি করে অটো ছিনতাইয়ের অভিযোগে ২ অটো ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে শ্রীবরদী থানা পুলিশ।

জানাযায়, শনিবার সন্ধ্যায় শ্রীবরদী উপজেলার ভায়াডাঙা বাজার থেকে সুজন নামের এক অটোচালকের অটো রিস্কা বকশীগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে ভাড়া নেই অটো ছিনতাইকারী চক্রের ৩ সদস্য সালামিন, হৃদয় ও নাজমুল। পথিমধ্যে কাকিলাকুড়া খোশালপুর কাটাখালি ব্রিজ এলাকায় অটো রিস্কা নিয়ে যাওয়া মাত্রই চালককে অস্ত্রের মুখে জিম্মি করে অটো ছিনতাইকালে অটোচালকের আত্মচিৎকারে স্থানীয় এলাকাবাসী ১ অটো ছিনতাইকারিকে আটক করে অপর বাকি দুইজন দৌড়ে পালিয়ে যায়।

পরে রাতে শ্রীবরদী থানা পুলিশ কাকিলাকুড়া খনচেপাড়া বাজার এলাকা থেকে সালামিন (৩৭) কে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত সালামিন কাকিলাকুড়া মারামারি কামারপাড়া গ্রামের ধলা মিয়ার ছেলে। সে পেশাদার চুর।

এ ঘটনায় অটোচালক সুজন মিয়া বাদী হয়ে চুরি করা ও চোরাই মালামাল নিজ হেফাজতে রাখার অভিযোগে শনিবার গভীর রাতে শ্রীবরদী থানায় ৩ জন কে আসামি করে একটি মামলা দায়ের করে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই নাজমুল আমিনের নেতৃত্বে শ্রীবরদী থানা পুলিশের একটি দল রোববার দুপুরে বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ মামলার এজাহারভুক্ত আসামি নাজমুল (২৫) কে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত নাজমুল বকশীগঞ্জ উপজেলার ধাতুয়া কান্দা গ্রামের মুন্নাফ মিস্ত্রির ছেলে। ঘটনার পর থেকেই অপর আসামি কাকিলাকুড়া মলামারি গ্রামের নজরুল ডাইভারের ছেলে হৃদয় পলাতক রয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা শ্রীবরদী থানার এসআই মো নাজমুল আমিন বলেন, আটককৃত দুইজন পেশাদার চুর দলের সদস্য। তারা দীর্ঘদিন থেকেই অটো চুরির সাথে জড়িত রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতের কাছে ৭ দিনের রিমান্ড প্রার্থনা করা হয়েছে। শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন,আটক দুইজন কে রোববার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *