শেরপুরের বাজিতখিলা ইউপির নব নির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ-সত্যবয়ান

শেরপুরের বাজিতখিলা ইউপির নব নির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুর জেলার সদর উপজেলার ৩নং বাজিতখিলা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ আল হাসান খুররম দায়িত্বভার গ্রহণ করেছেন।
২৭ ডিসেম্বর সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আব্দুল হালিমের সভাপতিত্বে দায়িত্বভার গ্রহণে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান মিয়া। স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল হালিম।
শুরুতেই সাবেক চেয়ারম্যান মরহুম আমির আলী সরকারের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। এসময় বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মুরাদ।
ওই ইউনিয়নের নব নির্বাচিত ইউপি সদস্য রুবেলের সঞ্চালনায় দায়িত্ব হস্তান্তর ও দায়িত্ব গ্রহণ শেষে সাবেক সদস্যদের বিদায় সংবর্ধনা ও নব নির্বাচিত সদস্যদের বরণ করা হয়। পরে প্রধান অতিথি মোঃ হান্নান মিয়া নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাসান খুররমকে তার চেয়ারে বসিয়ে দেন।
এসময় নব নির্বাচিত চেয়ারম্যান সকলের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন আমি জনগণের ভোটে ও ভালবাসায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আজ আমি দায়িত্ব গ্রহণ করলাম এখন থেকে আপনারা সকল ইউপি সদস্য ও সংরক্ষিত সদস্য এবং সমাজের সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ আমাকে সার্বিকভাবে সহযোগিতা করবেন। আমি যেন আমার এই দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *