শেরপুরের নালিতাবাড়ীতে তক্ষকসহ ৩জন গ্রেফতার :সত্যবয়ান

শেরপুরের নালিতাবাড়ীতে তক্ষকসহ ৩জন গ্রেফতার :সত্যবয়ান

নালিতাবাড়ী সংবাদদাতা: শেরপুরের নালিতাবাড়ীতে বন্যপ্রাণি তক্ষকসহ ৩ কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। ১৩ ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যায় উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের শেকেরকুড়া গ্রামের আবদুল মালেকের বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী বুরুঙ্গা গ্রামের শেখ ফরিদের ছেলে মনির হোসেন (২৭), শেরপুর সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের আজমত আলীর ছেলে মোশাররফ হোসেন (২৬) ও সদর উপজেলার মুন্সিরচর গ্রামের আলমাছ শেখের ছেলে সাইফুল ইসলাম (২৫)। মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের শেকেরকুড়া গ্রামের মৃত ইসহাকের ছেলে আবদুল মালেকের বাড়িতে কেনাবেচা করার উদ্দেশ্যে গ্রেফতারকৃত তিন ব্যক্তি একত্রিত হন। পরে গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানা পুলিশের এসআই রিপন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্সসহ ওই বাড়িতে অভিযান চালিয়ে মনির হোসেন, মোশাররফ হোসেন ও সাইফুল ইসলামকে একটি জীবিত তক্ষকসহ গ্রেফতার করেন।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, গ্রেফতার হওয়া ৩ কারবারির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করার পর মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *