মির্জা জিল্লুর জামালপুর ডিএসএ’র সম্পাদক নির্বাচিত হওয়ায় মানিক দত্তের অভিনন্দন||সত্যবয়ান

মির্জা জিল্লুর জামালপুর ডিএসএ’র সম্পাদক নির্বাচিত হওয়ায় মানিক দত্তের অভিনন্দন||সত্যবয়ান

নিজস্ব প্রতিবেদক|| বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাউন্সিলর মির্জা জিল্লুর রহমান ওরফে শিপন
জামালপুর জেলা ক্রীড়া সংস্থার (ডিএসএ) সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া এন্ড কমিউনিকেশন কমিটির সদস্য ও শেরপুর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত।

নির্বাচনে সাধারণ সম্পাদক সহ ২৭ পদে একটি মাত্র প্যানেল জমা পড়ায় এবং সকল প্রার্থীর মনোনয়পত্র বৈধ বিবেচিত হওয়ায় সকলেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচন কমিশনার জেলা সমবায় কর্মকর্তা মো. তাজুল ইসলাম ২৭ এপ্রিল বুধবার ভোটগ্রহণের দিন মির্জা জিল্লুর রহমান সহ ২৭ পদের সকলকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে ঘোষণা করে বেসরকারি ফলাফল প্রকাশ করেছেন।

নির্বাচন কমিশনার জানিয়েছেন, জামালপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে ভোট গ্রহণের তারিখ ছিলো ২৭ এপ্রিল বুধবার। কিন্তু ২৭ পদের প্রতিটিতে একজন করে বৈধ প্রার্থী থাকায় ভোট গ্রহণের আর প্রয়োজন পড়েনি। সকলেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

জামালপুর জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কর্মকর্তারা হলেন-৪ সহ-সভাপতি পদে জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানুয়ার হোসেন, মির্জা গোলাম কিবরিয়া কবির, মো. শাহাদৎ হোসেন ও এ বি এম জাফর ইকবাল। সাধারণ সম্পদেক পদে মির্জা মির্জা জিল্লুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে শাহরিয়ার উজ্জল, ২ যুগ্ম সম্পাদক পদে মোহাম্মদ ফারহান ও মো. রজব আলী এবং কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ নুরন নবী ভুইয়া নির্বাচিত হয়েছেন। এছাড়া ১৪ নির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন-মিজানুর রহমান মিজু, রাজন সাহা, মো. শফিকুল ইসলাম, বিজু আহমেদ, মুহম্মদ আবু হামান, মো. এনামুল হক তালুকদার, মো. মাহবুবুর রহমান, মো. হাসিবুল হোসেন, মোহাম্মদ আনওয়ার হোসাইন, মো. নিহাদুল আলম, মোহাম্মদ শাহ আলম, মো. মাছুম রানা, সিদ্দিকী আদনান, মো. শামীম তুষার। সংরক্ষিত ৪টি নির্বাহী সদস্যের মধ্যে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকদের মধ্য হতে নির্বাচিত ২ জন হলেন-মো. নূরে আলম জিকু ও মোবারক হোসেন তালুকদার এবং জেলা মহিলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি হিসেবে নির্বাচিত ২ জন হলেন-হাসিনা বেগম ও মোছা. খালেদা বেগম।

জামালপুর জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া এন্ড কমিউনিকেশন কমিটির সদস্য ও শেরপুর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *