ভারতকে উৎসাহ জোগাতে মাঠে হাজির ভারতের বিনোদন অঙ্গনের অসংখ্যা তারকা

ভারতকে উৎসাহ জোগাতে মাঠে হাজির ভারতের বিনোদন অঙ্গনের অসংখ্যা তারকা

বিনোদন ডেস্ক:  মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া। বাংলাদেশ সময় বেলা আড়াইটায় শুরু হয়েছে বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি। আর এই ম্যাচ ঘিরে উন্মাদনায় গোটা ভারত। রবিবার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভিড় করেছে ভারতের সকল শ্রেণি-পেশার মানুষ।

হাজারো মানুষের ভিড়ে আলো ছড়াচ্ছেন ভারতের সিনে তারকারাও। ভারতকে উৎসাহ জোগাতে মাঠে হাজির রয়েছেন ভারতের বিনোদন অঙ্গনের অসংখ্যা তারকা। অন্যদের মতোই নিজ দেশকে উৎসাহ জোগাতে সব কাজ ফেলে মাঠে পৌঁছে গেছেন বলিউড বাদশাহ শাহরুখ খানও।

শাহরুখ খানকে তাঁর স্ত্রী গৌরী খানের সঙ্গে আহমেদাবাদে স্টেডিয়ামে দেখা গেছে। তাঁদের সন্তানরাও হাজির রয়েছেন মাঠে।

সংবাদমাধ্যম এএনআইয়ের অফিশিয়াল এক্সে (পূর্বের টুইটার) পোস্ট করা একটি ভিডিও অনুসারে, শাহরুখকে আহমেদাবাদে আসতে দেখা গেছে। অভিনেতা ফাইনালের জন্য একটি সাদা টি-শার্ট ও নীল ডেনিম পরেছেন। স্টেডিয়ামে ‘জওয়ান’ তারকা গায়িকা আশা ভোঁসলে ও জয় শাহের পাশে বসেছেন।

এদিকে শাহরুখের ‘জওয়ান’ তারকা দীপিকা পাড়ুকোনও স্টেডিয়ামে ম্যাচ দেখতে উপস্থিত রয়েছেন। তাঁর সঙ্গে রয়েছেন স্বামী রণবীর সিং ও বোন আনিশা পাড়ুকোন।

আনুশকা শর্মাকেও টিম ইন্ডিয়ার জন্য উল্লাস করতে দেখা গেছে, যখন তাঁর স্বামী বিরাট কোহলি এবং অধিনায়ক রোহিত শর্মা ব্যাট করছিলেন। মাঠে হাজির রয়েছেন কে এল রাহুলের স্ত্রী অভিনেত্রী আথিয়া শেঠি। এ ছাড়াও আয়ুষ্মান খুরানা, জন আব্রাহাম, রিতেশ দেশমুখ, ডিনো মারিয়া, ঊর্বশী রাওতেলাসহ একাধিক তারকা মাঠে হাজির রয়েছেন প্রিয় দলকে সমর্থন জোগাতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *