বিএনপি দেশের রাজনৈতিক বাস্তবতা থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছে

বিএনপি দেশের রাজনৈতিক বাস্তবতা থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছে

নিজস্ব প্রতিবেদক:  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দেশের রাজনৈতিক বাস্তবতা থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছে।

রবিবার (১০ মার্চ) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন। এসময় তিনি আরও বলেন, আমাদের দেশের রাজনীতির যে বাস্তবতা, এই বাস্তবতা বিএনপির মতো একটা দল তাদের যোগাযোগ হারিয়ে ফেলেছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদের দেশের আজকের রাজনীতির যে বাস্তবতা এই বাস্তবতায় বিএনপির মতো একটা দল দে আর লুজিং কন্টাক্টস রিয়েলিটি। রিয়েলিটির সঙ্গে সম্পর্ক হারিয়ে ফেলছে।

তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিতে আজকে এটা প্রমাণ হচ্ছে শেখ হাসিনার হাতে এই দেশের গণতন্ত্র নিরাপদ। বঙ্গবন্ধুকন্যার হাতেই বাংলাদেশের উন্নয়ন, সমৃদ্ধি এটাই বাস্তবতা। তার হাতে যতদিন আছে বাংলাদেশ, ততদিন পথ হারাবে না দেশ।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এসএম কামাল হোসেন, আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপ দপ্তর সায়েম খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *