বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভাকে করোনা সুরক্ষা সামগ্রী প্রদান-সত্যবয়ান

বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভাকে করোনা সুরক্ষা সামগ্রী প্রদান-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভাকে করোনা ভাইরাস (কোভিড-১৯) সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। ১৯ জানুয়ারি বুধবার সকাল সাড়ে ১১টায় শেরপুর পৌরসভার সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি ইসমত আরা পারভীন ওই করোনার সুরক্ষা সামগ্রী প্রদান করেন।

শেরপুর পৌরসভার আয়োজনে ও পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি ইসমত আরা পারভীন। এসময় তিনি বলেন, সারাদেশের মতো শেরপুর জেলায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। তাই আমি শেরপুর পৌরসভার কাউন্সিলরদের মাধ্যমে নিম্ন আয়ের মানুষদের করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য তাদের কাছে সুরক্ষা সামগ্রী হিসেবে সাবান, হ্যান্ড স্যানিটাইজার স্প্রে, সার্জিক্যাল মাস্ক প্রদান করছি।

শেরপুর পৌরসভার সচিব আবু লায়েছ মোঃ বজলুল করিমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র-১ মোঃ নজরুল ইসলাম, কর্মচারী সংসদের সভাপতি ফারুক আহম্মেদ।

বক্তব্য শেষে প্রধান অতিথিকে পৌরসভার মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীগণদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন। পরে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বিতরণের জন্য কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরদের কাছে সুরক্ষা সামগ্রী হিসেবে সাবান, হ্যান্ড স্যানিটাইজার স্প্রে, সার্জিক্যাল ফেস মাস্ক প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি ইসমত আরা পারভীনের ছোট বোন শাহনাজ পারভীন মুক্তা, পৌরসভার কর্মচারী সংসদের সাধারণ সম্পাদক রফিকুজ্জামান ঝন্টু, বস্তি উন্নয়ন কর্মকর্তা শরিফ উদ্দিন, হিসাব রক্ষণ কর্মকর্তা এইচ এম শেলিম আলম, প্রশাসনিক কর্মকর্তা আব্দুল কাদের, পানি তত্বাবধায়ক রেজাউল করিম রাজা, উপ-সহকারী প্রকৌশলী ( যান্ত্রিক) রাশেদুজ্জামান, প্রধান সহকারী নূর-ই- আলম চঞ্চল, মহিলা কাউন্সিলর নাজমা বেগম, কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান হাবিব, রহমত উল্লাহ, আঃ সাত্তার মিয়া, নিজাম উদ্দিন, বাবুল মিয়া, ইদ্রিস আলী গেন্দাকুলসহ মহিলা কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *