বাপুস’র শেরপুর জেলা শাখার বার্ষিক সাধারণ সভা

বাপুস’র শেরপুর জেলা শাখার বার্ষিক সাধারণ সভা

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি (বাপুস)-এর শেরপুর জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ অক্টোবর) জেলা শহরের নিউমার্কেটস্থ আলিশান রেস্টুরেন্ট ও কমিউনিটি সেন্টারের মিলনায়তনে বাপুস’র শেরপুর জেলা শাখার কোষাধ্যক্ষ মো. আব্দুস সুলতানের সার্বিক তত্ত্বাবধানে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি শেরপুর জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম মোছাদ্দেক ফেরদৌসী-এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক ও ময়মনসিংহ জেলা শাখার সভাপতি আব্দুর রব মোশারফ।

বাপুস’র শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান সুজার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাপুস’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক ও ঢাকা উত্তর বিভাগীয় সাংগঠনিক কমিটির সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান হারুন।

এসময় বাপুস-এর নকলা উপজেলা শাখার সভাপতি, ইকরা বুক হাউজের সত্বাধিকারী, বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক এফ.এম ওবায়দুল হক ও বাপুস’র নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক নকলা বাজারস্থ ঈশান এন্টারপ্রাইজের সত্বাধিকারী রবিউল করিমসহ শেরপুর জেলা-উপজেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির নেতৃবৃন্দসহ অন্যান্য সদস্যগন ও উপজেলার বিভিন্ন লাইব্রেরীর মালিক/ সত্বাধিকারীগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *